রংপুর নির্বাচনের ফলাফল আমরা গ্রহণ করেছি : আনিসুল হক

0
18

নিউজ ডেস্ক  ::     রংপুর সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে আইন, বিচার ও সংসদবিষয়কমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘ফলাফল আমরা গ্রহণ করেছি। এ ফলাফল থেকে আগামী যত নির্বাচন আছে সেখানে যেন আমরা, আমাদের দল শিক্ষা নিতে পারে।

শিক্ষা নিয়ে যেন এ পরাজয় পরিবর্তন করে বিজয় আনতে পারে সে চেষ্টাই আওয়ামী লীগ করে যাবে।’ আজ শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে সোনালী ব্যাংক বুথ সেবা কার্যক্রমের উদ্বোধনের পর এসব কথা বলেন আইনমন্ত্রী।

এ সেবা কার্যক্রম চালুর ফলে এখন থেকে সাপ্তাহিক ও সরকারি ছুটির দিনেও স্থলবন্দরের ব্যাংকের বুথ খোলা থাকবে। আইনমন্ত্রী বলেন, ‘খালেদা জিয়ার যে দুর্নীতির খবর বেরিয়েছে তা সারা বিশ্বে এটা আওয়াজ হয়ে গেছে। সেই বিশ্বের আওয়াজ আমরা বলেছি আপনি কত দুর্নীতি করেছেন।

আমাদের মনে এরকম কোনো ভয় নেই। আমরা আপনার জবাব দিয়ে দেব। জনগণকে কীভাবে জবাব দেবেন তার জন্য আপনি তৈরি হন।’

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য এ এফ এম শাহরিয়ার মোল্লা, কুমিল্লার কাস্টম, এক্সাইজ অ্যান্ড ভ্যাট কমিশনার মো. মাহবুবুজ্জামান, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, সরাইল ২৫ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) অধিনায়ক লে. কর্নেল শাহ আলী, সোনালী ব্যাংক লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মুখলেছুর রহমান, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল।
সিটিজিনিউজ /এসএ

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here