অনিল কাপুর এখনো তরুণ!

0
46

বিনোদন ডেস্ক   ::    বয়সকে যাঁরা শুধু একটি সংখ্যা বানিয়ে বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন, তাঁদের মধ্যে অনিল কাপুর অন্যতম। যেখানে তাঁর তিন সন্তান সোনম কাপুর, রেহা কাপুর ও হর্ষবর্ধন কাপুরের মতো নতুন ঘোড়াদের নিয়ে বলিউড নির্মাতাদের ছবি নির্মাণের কথা, সেখানে সদ্য ৬১-তে পা দেওয়া সেই বুড়ো ঘোড়া অনিল কাপুরের ওপরই তাঁরা বাজি ধরছেন।

তাই এমন বাবার জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানতে ভুল করেননি অনিল কাপুরপুত্র হর্ষবর্ধন কাপুর। ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, অভিনব বিন্দ্রার বায়োপিকে শিগগিরই অভিনয় করতে দেখা যাবে পিতা-পুত্রের জুটিকে। সে কথাটাই জন্মদিনের শুভেচ্ছায় উল্লেখ করেছেন হর্ষবর্ধন।

টুইটারে এক শুভেচ্ছাবার্তায় তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন অনিল কাপুর, ২০১৮ সালে শুরু হতে অভিনব বিন্দ্রার বায়োপিকে তোমার সঙ্গে অভিনয় করার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’ বাবা ও ছেলের মধ্যে সম্পর্কটাও বেশ মধুর।

কয়েক দিন আগে ছেলে সম্পর্কে ডিএনএ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে অনিল কাপুর বলেন, ‘বাস্তবের পিতা-পুত্রের সম্পর্কের চেয়ে পর্দায় পিতা-পুত্রের সম্পর্ক সম্পূর্ণ আলাদা। আমি তাঁর নাম হর্ষবর্ধন কাপুর রেখেছি, কারণ আমি কখনই চাইতাম না সে আমার মতো হোক। আমি তাঁর নাম হর্ষ কাপুর রাখতে পারতাম।

কিন্তু আমি ভাবলাম এতে করে কাপুর তাঁর একমাত্র পরিচয় হয়ে দাঁড়াতে পারে। তাই আমি তাঁর নাম হর্ষবর্ধন কাপুর রেখেছি।’ এ ছাড়া বর্ষীয়ান এই অভিনেতার জন্মদিনে অভিনন্দন জানিয়েছেন রিতেশ দেশমুখ। টুইটারে এক শুভেচ্ছাবার্তায় রিতেশ বলেন, ‘তিনি এমন একজন মানুষ, যিনি সময় আটকে রেখেছেন।

আশি দশক থেকে শুরু করে এখন পর্যন্ত তিনি একরকমই আছেন। ড্রামা, অ্যাকশন, রোমান্স, কমেডি তাঁর মধ্যে সবকিছুই রয়েছে। তাঁর উদ্যম ও উৎসাহ বলিউডের নবীনদের লজ্জায় ফেলে দেয়। জন্মদিনে তাঁকে শুভকামনা।’

বর্তমানে ঐশ্বরিয়া রাই বচ্চন ও রাজকুমার রাওয়ের সঙ্গে ‘ফ্যান্নি খান’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন অনিল কাপুর। এ ছাড়া সালমানের অনুরোধে ‘রেস ৩’ চলচ্চিত্রেও দেখা যাবে অনিলকে। সেখানে সালমানের বাবার চরিত্রে অভিনয় করার কথা রয়েছে অনিল কাপুরের।
সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here