ছোট পর্দার জনপ্রিয় কল্যাণ কোরাইয়ার বিয়ে

0
18

বিনোদন ডেস্ক  ::    বিয়ে করছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ কল্যাণ কোরাইয়া। ২৭ ডিসেম্বর তেজগাঁও হলি রোজারিও গির্জায় বিয়ে করবেন তিনি। পাত্রী গ্রেইস ভায়োলেট ডি’কস্তা। আমেরিকাপ্রবাসী। দুই বছর ধরে আমেরিকায় থাকছেন তিনি। এনটিভি অনলাইনকে কল্যাণ বলেন, ‘গ্রেইস ঢাকার হলিক্রস স্কুল অ্যান্ড কলেজ পড়েছে।

এরপর ব্র্যাক বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ সম্পন্ন করেছে সে। এখন পড়াশোনা করছে আমেরিকায়। আমার বাবার বন্ধুর মেয়ে গ্রেইস। আমাদের আগে থেকেই পরিচয় ছিল, তবে প্রেমের সম্পর্ক ছিল না। আমাদের পারিবারিক সম্মতিতে বিয়ে হচ্ছে।’ চলতি বছরে আমেরিকায় নাটকের শুটিংয়ের জন্য গিয়েছিলেন কল্যাণ।

তখন তাঁর গ্রেইসের সঙ্গে দেখা হয়েছিল বলে জানান তিনি। বিয়ে উপলক্ষে সব শুভকাঙ্ক্ষীর কাছে প্রার্থনা চেয়েছেন কল্যাণ। বিয়েতে কল্যাণ ও গ্রেইসের পরিবারের বন্ধু-বান্ধব ও আত্মীয়স্বজন উপস্থিতি থাকবেন। জানুয়ারিতে আরো বড় পরিসরে কল্যাণ অনুষ্ঠান করার পরিকল্পনা করেছেন।

তখন তাঁর মিডিয়ার সব সহশিল্পী অতিথি হবেন বলে জানান তিনি। বড়দিন উপলক্ষে আজ অনেক ব্যস্ত কল্যাণ। বললেন, ‘আজ বিভিন্ন বেসরকারি টেলিভিশনে আমার সাক্ষাৎকার রয়েছে। এ ছাড়া পরিবার ও বন্ধু-বান্ধবকে সময় দিচ্ছি।’ ক্যারিয়ারের শুরুতে কল্যাণ ছিলেন র‍্যাম্প মডেল।

এর পরে বিভিন্ন বিজ্ঞাপনের মডেল ও নাটকে অভিনয় করে সবার নজর কাড়েন তিনি। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। তাঁর অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হলো ‘পিতা’, ‘জোনাকির আলো’, ‘প্রার্থনা’, ‘মুখোশ মানুষ’ ইত্যাদি।
সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here