নগর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতির সঙ্গে সাংবাদিক আবু সুফিয়ানের সাক্ষাৎ

0
18

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের নব নির্বাচিত ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সাথে  ২৬ ডিসেম্বর দুপুর ১২টায় চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি, রুপালী ব্যাংকের পরিচালক,দক্ষিণজেলা আওয়ামীলীগনেতা সাংবাদিক আবু সুফিয়ান এক সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব নঈম উদ্দীন চৌধুরী, সাবেকক কাউন্সিলর ও সমাজসেবক গোলাম মোস্তাফা কাঞ্চন, চট্টগ্রাম মহানগর শ্রমিকলীগের সভাপতি বখতিয়ার উদ্দীন খান, বক্সিরহাট ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফয়েজউল্লাহ বাহাদুর, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউক, আওয়ামীলীগ নেতা মোস্তাকিম আলম, মফিজুল ইসলাম, চিরঞ্জীব চৌধুরী, আবদুল মালেক, নাট্যজন সাইফুল আলম বাবু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক খোরশেদ আলম, চট্টগ্রাম সাহিত্য পাঠচক্রের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল, নগর যুবলীগনেতা ইসতিয়াক উদ্দীন আহমদ, সমিরণ পাল, মিল্টন দাশ বিজয়, সুজয় রায় চৌধুরী প্রমুখ।

এসময় মহানগর আওয়ামীলীগের নব নির্বাচিত ভারপ্রাপ্ত সভাপতি জননেতা মাহতাব উদ্দীন চৌধুরী বলেন রাজনৈতিক ঐক্য প্রতিষ্ঠা ও নেতা কর্মীদের মধ্যে নিবিড় বিশ্বাস স্হাপনে কাজ করে যাওয়ায় হবে আমার প্রধান লক্ষ্য।

বঙ্গবন্ধুর আদর্শের বিশ্বস্তজন হিসেবে আমার পিতার মতই আমিও মৃত্যুর আগপর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শ ও দেশের জন্য কাজ করে যাব। জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে দায়িত্ব দিয়েছেন তা বিশ্বাস ও মর্যাদার সহিত পালনে যথাসাধ্য চেষ্টা করে যাব।

নগর আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব নঈম উদ্দীন চৌধুরী বলেন চট্টগ্রামের একটি কিংবদন্তী রাজনৈতিক পরিবারের সন্তান মাহতাব উদ্দীন চৌধুরী মাননীয় প্রধানমন্ত্রী ভারপ্রাপ্ত সভাপতি করে একটি পরিবারের দীর্ঘদিনের ত্যাগকে আবারো স্বীকৃতি দিলেন। আশা করি মাহতাব ভাই তার সততা ও বিশ্বস্ততার মাধ্যমে সকলকে সাথে নিয়ে কাজ করবেন। সাবেক কাউন্সিলর গোলাম মোস্তাফা কাঞ্চন বলেন মহানগর আওয়ামীলীগের রাজনীতিতে যে বিশাল শুণ্যতা সৃষ্টি হয়েছে সাবেক মেয়র ও নগর আওয়ামীলীগের সভাপতি চট্টলবীর এ.বি.এম. মহিউদ্দীন চৌধুরীর মৃত্যুতে।

এই শোককে শক্তিতে পরিণত করে বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন তাঁর উপর অর্পিত দায়িত্ব সঠিক ও সুন্দরভাবে পালন করবে আশা রাখি।

সাংবাদিক আবু সুফিয়ান বলেন জাতির জনক বঙ্গবন্ধুর রাজনৈতিক পাঠশালার অন্যতম বিশ্বস্তজন সাবেকমন্ত্রী জহুর আহমদ চৌধুরীর সুযোগ্য সন্তান, নিরহংকারী ও নির্লোভ চরিত্রের অধিকারী মাহতাব উদ্দীন চৌধুরীর উপর অর্পিত দায়িত্ব পালনে আমাদের সকল স্তরের আওয়ামীলীগের নেতা কর্মীদের সহযোগিতা করতে হবে।

রাজনৈতিক পরিবারের সন্তান ও আজীবন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মাহতাব উদ্দীন চৌধুরী তাঁর রাজনৈতিক অভিজ্ঞতা ও বিশ্বাসের মর্যাদায় মহানগর আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ করে তুলবে। তিনি আরো বলেন রাজনীতিতে প্রতিযোগিতা থাকবে কিন্তু তাই বলে কোনমতে দলের ও দেশের ক্ষতি হয় এমন কাজ করা যাবেনা।

আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত ও মাননীয় প্রধানমন্ত্রীকে পুনরায় ক্ষমতায় আনার জন্য এখন থেকে সকলকে জনমানুষের সাথে আরোও বেশি সম্পৃক্ত ও সরকারের উন্নয়ন কর্মকান্ডের সঠিক প্রচার প্রসার করতে হবে।

মতবিনিময় শেষে মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীনকে ফুলেল শুভেচ্ছা জানান সাংবাদিক আবু সুফিয়ানসহ নেতৃবৃন্দ।

সিটিজিনিউজ/এইচএম 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here