নতুন দল যুক্তফ্রন্টকে স্বাগত জানিয়েছেন সংস্কৃতিবিষয়ক মন্ত্রী

0 44

Get real time updates directly on you device, subscribe now.

নিউজ ডেস্ক  ::   দেশের রাজনৈতিক অঙ্গনে ‘যুক্তফ্রন্ট’ গঠনের উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সংস্কৃতিবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর। আজ বুধবার মেহেরপুরের গাংনী উপজেলার চিৎলা মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে জোট-মহাজোট অনেক কিছুই হবে। আমরা রাজনৈতিক প্রক্রিয়ার মধ্যে এ ধরনের প্রক্রিয়াকে স্বাগত জানাই। আমরা মনে করি গণতান্ত্রিক দেশে নির্বাচনে অংশগ্রহণ করা ও এই প্রক্রিয়াকে শক্তিশালী করাই আমাদের সাফল্যের অন্যতম মাপকাঠি।

সাংবাদিকদের উদ্দেশে সংস্কৃতিমন্ত্রী বলেন, শিক্ষা প্রতিষ্ঠানে কোনো কার্যক্রম হাতে নিলে সেক্ষেত্রে প্রতিষ্ঠানের কর্তৃপক্ষের আগ্রহ কম দেখা যায়। এরা শুধু শিক্ষার্থীদের পড়ালেখার মধ্যেই সীমাবদ্ধ রাখতে চান। এক্ষেত্রে শিক্ষক ও অভিভাবকদের বড় একটা ভূমিকা রয়েছে।

শিশুরা অনেক আগ্রহী উল্লেখ করে তিনি বলেন, আগের চেয়ে অনেক সুযোগ সুবিধা বেড়েছে। দুপুর সোয়া ১২টার দিকে ঢাকা থেকে হেলিকপ্টারে অনুষ্ঠানস্থলে পৌঁছালে মন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে বিদ্যালয় কর্তৃপক্ষ, জেলা প্রশাসন ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন, মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ সাইফুজ্জামান শিখর, মেহেরপুর জেলা প্রশাসক পরিমল সিংহ, পুলিশ সুপার আনিছুর রহমান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।
সিটিজিনিউজ / এস.এ

You might also like

Leave A Reply

Your email address will not be published.