স্টেইন ফিরে আসলেন ভারতের বিপক্ষে

0
16

ক্রীড়া ডেস্ক  ::   ইনজুরির সঙ্গে লড়াইটা অনেক দিন ধরেই চালাতে হচ্ছে ডেল স্টেইনকে। ডানহাতি এই পেসার সর্বশেষ টেস্ট ম্যাচটি খেলেছিলেন গত বছরের নভেম্বরে।

এক বছরেরও বেশি সময় পর আবার মাঠে ফিরতে যাচ্ছেন ‘স্টেইন-গান’। আগামী বছরের শুরুতে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে স্টেইনকে।

আগামী ৫ জানুয়ারি থেকে শুরু হবে ভারতের দক্ষিণ আফ্রিকা সফর। পূর্ণাঙ্গ এই সফরে তিনটি টেস্ট, ছয়টি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুই দল। শুরুটা হবে তিন ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে। টেস্ট সিরিজের সেই দলে স্টেইনকে জায়গা দিয়েছেন দক্ষিণ আফ্রিকার নির্বাচকরা। ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন ক্রিস মরিস ও কুইন্টন ডি কক।

ফাফ দু প্লেসিও দলকে নেতৃত্ব দেওয়ার জন্য পুরোপুরি প্রস্তুত। দলে আছেন এ সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সও। গত ২৬ ডিসেম্বর জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে ছোট চোটের মুখে পড়েছিলেন ডি কক। কিন্তু ভারতের বিপক্ষে টেস্ট দলে উইকেটরক্ষক হিসেবে শুধু তাঁর নামটাই দেখা যাচ্ছে।

এ থেকে অনুমান করা যায় যে, আগামী বছরের প্রথম টেস্ট সিরিজে তাঁকেই দেখা যাবে উইকেটের পেছনে। দক্ষিণ আফ্রিকার টেস্ট দল : ফাফ দু প্লেসি, হাশিম আমলা, টেম্বা বাভুমা, কুইন্টন ডি কক, তেনিস ডি ব্রুয়েন, এবি ডি ভিলিয়ার্স, ডিন এলগার, কেশব মহারাজ, আইদেন মার্করাম, মরনে মরকেল, ক্রিস মরিস, আন্দিলে ফেলুয়াকো, ভারনন ফিল্যান্ডার, কাগিসো রাবাদা, ডেল স্টেইন।
সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here