২০০ কোটি ছাড়িয়ে যেতে পারে ‘টাইগার জিন্দা হ্যায়’

0
19

বিনোদন ডেস্ক  ::    বক্স-অফিসে বাঘের গর্জন চলছেই। তবে তা সত্যিকারের কোনো বাঘ নয়। এটি সালমান খান অভিনীত চলচ্চিত্র ‘টাইগার জিন্দা হ্যায়’। গত ছয় দিনে বক্স-অফিসে যা আয় করে নিয়েছে ১৯০ কোটি রুপি।

ভারতের বাণিজ্য-বিশ্লেষক তরুণ আদর্শের বরাত দিয়ে ইন্ডিয়া টুডের খবরে প্রকাশ, সপ্তম দিনে ‘টাইগার জিন্দা হ্যায়’-এর আয় ২০০ কোটি ছাড়িয়ে যেতে পারে।

একটি টুইটার পোস্টে ভারতের বাণিজ্য-বিশ্লেষক তরুণ আদর্শ জানান, বক্স-অফিস ময়দানে দৌড়ানো একমাত্র ঘোড়ায় পরিণত হয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’। সামনেও বড় কোনো ছবির মুক্তি সম্ভাবনা নেই, যা এই ছবিকে পেছনে ফেলতে পারে। আপাতত ছবির আয়ের গতি কমার কোনো সম্ভাবনা নেই।

ছবির সম্পর্কে ক্যাটরিনা কাইফ বলেন, ‘একজন অভিনেত্রী হিসেবে আমি সব সময় ছবির একটা অংশ হতে চেয়েছি। দর্শকদের আনন্দ ও প্রতিক্রিয়াগুলো আমি উপভোগ করছি।’ অন্যদিকে, ছবির নামভূমিকায় অভিনয় করা সালমান বলেন, ‘একটি কারণে আমি ছবিতে অভিনয় করেছি আর তা হলো টাইগার জিন্দা হ্যায়।’

দর্শকদের প্রতিক্রিয়া নিয়ে সালমান আরো বলেন, ‘আমি ধন্যবাদ জানাতে চাই আমার ভক্ত এবং দর্শকদের, তাঁরা টাইগার জিন্দা হ্যায়-এর প্রতি অনেক ভালোবাসা দেখিয়েছেন। কখনো তীব্র গরম, আবার কখনো ভীষণ ঠান্ডার মধ্যে শুটিং করাটা ভীষণ চ্যালেঞ্জিং ছিল।

এ জন্য ছবির প্রত্যেক সদস্যকে ভীষণ পরিশ্রম করতে হয়েছে। সবার সম্মিলিত প্রচেষ্টাই টাইগার জিন্দা হ্যায়কে একজন ভালো চিত্তবিনোদনকারীতে পরিণত করেছে।’ ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটির বাজেট ছিল ১৫০ কোটি রুপি।
সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here