চুয়েট ভিসি’র সঙ্গে কর্মচারী সমিতির মতবিনিময়

0
23

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযু্িক্ত বিশ্ববিদ্যালয় (চুয়েট) -এর ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সঙ্গে চুয়েট কর্মচারী সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দরা সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন।

৩১ ডিসেম্বর (রবিবার) বিশ্ববিদ্যালয়ের নতুন প্রশাসনিক ভবনের ভাইস চ্যান্সেলর কার্যালয়ে উক্ত সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এ সময় চুয়েট ভাইস চ্যান্সেলর মহোদয় ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী কর্মচারী সমিতির ২০১৭-১৮ কার্যনির্বাহী কমিটির নবনির্বাচিত সভাপতি মোঃ জামাল উদ্দীন সভাপতি এবং সাধারণ সম্পাদক মোঃ মাসুদ হোসেন রুবেলকে স্বাগত জানান।

সাক্ষাতকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত হলেন- সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ হাবিবুল ইসলাম, সহ-সভাপতি মোঃ আজিজুর রহমান, সিনিয়র যুগ্ম সম্পাদক আবদুল আল হান্নান, যুগ্ম সম্পাদক মোঃ হারুন, সাংগঠনিক সম্পাদক বিশ্বজিত ভট্টাচার্য্য, সহ-সাংগঠনিক সম্পাদক আল ফাহাদ খান, অর্থ সম্পাদক মোহাম্মদ ছাবের, দপ্তর সম্পাদক মোঃ আব্দুল হান্নান খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রিয়তোষ চক্রবর্ত্তী, ধর্ম সম্পাদক মোঃ হোসেন, সমাজকল্যাণ সম্পাদক মোঃ ফারুক, ক্রীড়া সম্পাদক মোঃ আরিফ, সাংস্কৃতিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা সাবিহা সুলতানা জিুম এবং নির্বাহী সদস্য মোঃ ইসমাইল, মোহাম্মদ এমদাদ হোসাইন, মোঃ বরকত উল্লাহ, মোঃ সফিকুর রহমান ও মোঃ হুমায়ুন কবীর প্রমুখ।

উল্লেখ্য, গত ১৯ ডিসেম্বর, ২০১৭ খ্রি. চুয়েট কর্মচারী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোঃ জামাল উদ্দীন সভাপতি এবং মোঃ মাসুদ হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

সিটিজিনিউজ/এইচএম

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here