আবারো শহীদ -শ্রদ্ধা জুটি

0
24

বিনোদন ডেস্ক   ::   শহিদ কাপুর ও শ্রদ্ধা কাপুরকে সর্বশেষ দেখা গিয়েছিল বিশাল ভারদ্বাজের ‘হায়দার’ ছবিতে। ২০১৪ সালে ছবিটি মুক্তি পেয়েছিল। সে সময় ভক্তরা এই জুটির রসায়ন বেশ উপভোগ করলেও এর পরে আর তাঁদের একসঙ্গে পর্দায় দেখা যায়নি।

সুখবর হচ্ছে, তাঁরা আবারও একসঙ্গে পর্দায় ফিরছেন। ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, ‘টয়লেট : এক প্রেমকথা’খ্যাত পরিচালক নারায়ণ সিংয়ের পরিচালনায় ‘বাত্তি গুল মিটার চালু’ ছবিতে একসঙ্গে দেখা যাবে শহিদ-শ্রদ্ধা জুটিকে। ছবিটি প্রযোজনা করছে ক্রিআর্জ এন্টারটেইনমেন্ট।

ছবির কাহিনী আবর্তিত হবে বিদ্যুৎ বিতরণ কোম্পানিদের সঙ্গে এক সাধারণ মানুষের যুদ্ধ নিয়ে। শহিদের বিপরীতে পরিচালক-প্রযোজকদের প্রথম পছন্দ ছিল ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনা না করার ফলে তাঁরা দ্বারস্থ হয়েছেন শ্রদ্ধা কাপুরের।

ছবির ঘনিষ্ঠ একটি সূত্র ডিএনএ ইন্ডিয়াকে জানায়, সম্প্রতি ছবিটির নির্মাতা শ্রদ্ধা কাপুরের সঙ্গে কথা বলেছেন। ছবিতে শ্রদ্ধার চরিত্র সম্পর্কে তাঁকে বুঝিয়ে বলা হয়েছে। ছবিতে শ্রদ্ধাকে একজন আইনজীবীর ভূমিকায় অভিনয় করতে হবে।

আর এ ধরনের চরিত্রের জন্য যথাযথ প্রস্তুতির প্রয়োজন। সময়ের অভাবে ক্যাটরিনা এ ছবিতে অভিনয় করতে পারছেন না। যদিও এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি কিছুই।

তবে শ্রদ্ধা যদি এই ছবি করতে রাজি হন, তাহলে এ বছর খুব ভালো কাটতে যাচ্ছে শ্রদ্ধার। কারণ ‘বাহুবলি’ খ্যাত তারকা প্রভাসের বিপরীতে ‘সাহো’ এবং সায়না নেহওয়ালের জীবনীনির্ভর ছবিতেও দেখা যাবে তাঁকে।
সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here