‘আমার উপর অর্পিত দায়িত্ব অত্যন্ত চ্যালেঞ্জের’

0

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের নব নির্বাচিত ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সঙ্গে  চট্টগ্রাম কলেজ প্রাক্তন ছাত্রলীগ পরিষদের নেতৃবৃন্দরা গত ২ জানুয়ারী রাত ৮ টায় দামপাড়া পল্টনরোড়স্থ বাসভবনে এক সৌজন্য ও মতবিনিময় করেন।

চট্টগ্রাম কলেজ প্রাক্তন ছাত্রলীগ পরিষদের সাধারণ সম্পাদক জাফর আহমদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কলেজ প্রাক্তন ছাত্রলীগ পরিষদের সহ সভাপতি, সাবেক কাউন্সিলর শহীদুল আলম, সহ সভাপতি নিবেন্দু বিকাশ চৌধুরী, যুগ্ন সম্পাদক লিয়াকত আলী খান, সাংগাঠনিক সম্পাদক অলিদ চৌধুরী, মোজাফফর হোসেন, আমিনুল করিম, কাজী আবদুল হাই, আসিফ ইকবাল, প্রাণেশ বড়ুয়া, অচিন্ত কুমার দাশ, বশির উদ্দীন প্রমুখ।

সভায় প্রধান অতিথি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন আমার উপর অর্পিত দায়িত্ব অত্যন্ত চ্যালেঞ্জের। আর দায়িত্বের সফলতা নির্ভর করছে আপনাদের কর্ম তৎফরতার ওপর। সংগঠন শক্তিশালী হবে তৃণমুলের দায়িত্ববান নেতারা যদি নিষ্ঠা, আন্তরিকতা আর উদ্যমের সহিত দায়িত্ব পালন করে।

তিনি আরো বলেন আমার পরিবার আজীবন বঙ্গবন্ধুর আদর্শের সেনানী ও কর্মী হিসেবে কাজ করে গেছে। আমিও মৃত্যুর আগদিন পর্যন্ত মুক্তিযুদ্ধের স্বপক্ষে বঙ্গবন্ধুর আদর্শের পতাকাতলে কাজ করে যাব।

তিনি আরও বলেন ২০১৮ সালের যে নির্বাচন আমাদের সামনে আসছে সেই নির্বাচনে নৌকার জয়ের কোন বিকল্প নেই।

তিনি  বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে যে সন্মান ও দায়িত্ব দিয়েছেন তা পালনে সকল নেতা কর্মীকে ঐক্যের সোপানে রাখার চেষ্টা করব। আমার উপর অর্পিত দায়িত্ব সারাজীবনের জন্য নয়। আমি যদি পদ নিয়ে অহংকার করি তাহলে নেতা কর্মীরা উৎসাহ হারাবে । পদ নয় কাজের মাধ্যমে আগামী নির্বাচনে দলীয় প্রার্থীকে নৌকা প্রতীকে বিজয়ী করার জন্য এখন থেকেই মাঠে ময়দানে কাজ করে যেতে হবে ।

তিনি  বলেন জীবনে কি পেয়েছি কি পায়নি তা না ভেবে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য সকলকে এগিয়ে আসার আহবান জানান।

এসময়  সাবেক মেয়র, প্রয়াত জননেতা আলহাজ্ব এ.বি.এম. মহিউদ্দীন চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করেন।

সভাশেষে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান চট্টগ্রাম কলেজ প্রাক্তন ছাত্রলীগ পরিষদের নেতৃবৃন্দ।

সিটিজিনিউজ/এইচএম 

Share.

Leave A Reply