নাটকীয়ভাবে আর্সেনাল ও চেলসির ড্র!

0 23

Get real time updates directly on you device, subscribe now.

ক্রীড়া ডেস্ক  ::   নতুন বছরে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল ইংল্যান্ডের অন্যতম সেরা দুই ক্লাব আর্সেনাল ও চেলসি। শেষ পর্যন্ত দুই দলকেই পয়েন্ট ভাগাভাগির হতাশা নিয়ে মাঠ ছাড়তে হলেও উত্তেজনাপূর্ণ ম্যাচটি নিশ্চিতভাবেই মন কেড়েছে দর্শকদের।

নাটকীয়তায় পরিপূর্ণ ম্যাচে শেষ পর্যন্ত ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে আর্সেনাল ও চেলসি। আর্সেনালের মাঠে ম্যাচের প্রথমার্ধটি কেটেছিল গোলশূন্যভাবে। দ্বিতীয়ার্ধে শুরুতে এগিয়ে যায় আর্সেনাল।

৬৩ মিনিটে ম্যাচের প্রথম গোলটি করেছিলেন জ্যাক উইলশায়ার। তবে খুব বেশিক্ষণ এগিয়ে থাকতে পারেনি গানাররা। ৬৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে খেলায় সমতা ফিরিয়েছিলেন চেলসির তারকা ইডেন হ্যাজার্ড।

৮৪ মিনিটে দ্বিতীয়বারের মতো আর্সেনালের জালে বল জড়িয়ে দিয়েছেন মার্কোস আলোনসো। খেলার একেবারে শেষপর্যায়ে চেলসিকে ২-১ গোলে এগিয়ে যেতে দেখে অনেকেই হয়তো তাদের জয়টাই অবধারিত বলে ধরে নিয়েছিলেন। কিন্তু নাটকীয়তা তখনো শেষ হয়নি। শেষ বাঁশি বাজার কয়েক মুহূর্ত আগে ম্যাচের সমতাসূচক গোলটি করে ফেলেন আর্সেনালের হেক্টর ব্যালেরিন।

চেলসির বিপক্ষে এই ড্রয়ের ফলে শিরোপা জয়ের দৌড় থেকে অনেকখানি পিছিয়ে পড়েছে আর্সেনাল। ২২ ম্যাচ শেষে ৩৯ পয়েন্ট নিয়ে আর্সেনাল আছে ষষ্ঠ স্থানে। আর সমান সংখ্যক ম্যাচ খেলে ৪৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থান দখল করেছে গতবারের শিরোপাজয়ী চেলসি।

৪৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর অন্য সবার চেয়ে বেশি কয়েক ধাপ এগিয়ে গেছে শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটি। ২২ ম্যাচ শেষে ৬২ পয়েন্ট নিয়ে শিরোপা অনেকটাই নিশ্চিত করে ফেলেছে পেপ গার্দিওলার দল।
সিটিজিনিউজ / এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.