পিএসজি রোনালদোকে দলে ভেড়াতে চায়

0 20

Get real time updates directly on you device, subscribe now.

ক্রীড়া ডেস্ক  ::   ক্রিস্টিয়ানো রোনালদোকে দলে ভেড়াতে সব রকম চেষ্টা চালিয়ে যাচ্ছে পিএসজি। কিন্তু রোনালদো তাতে রাজি হবেন, নাকি পুরোনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে পাড়ি জমাবেন তাই এখন দেখার অপেক্ষা। এদিকে, কাতালুনিয়া স্বাধীন হলে বিনা পারিশ্রমিকে বার্সা ছাড়তে পারবেন লিওনেল মেসি। তার চুক্তিতে আছে এমন শর্ত।

আর লিভারপুল তারকা কৌতিনিওকে দলে পেতে ১৬০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে লিভারপুল। যাতে বার্সা রাজিও হয়েছে বলে গুঞ্জন। দলবদলের এসব টুকরো খবর নিয়েই থাকছে এবারের প্রতিবেদন। গত মৌসুম থেকেই ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেডে যাওয়া নিয়ে নানা গুঞ্জন শোনা যায়। পরবর্তীতে সব গুঞ্জনে পানি ঢেলে দিয়ে শেষ পর্যন্ত রিয়ালেই থেকে যান এই পর্তুগীজ তারকা।

এ মৌসুমেও শোনা যাচ্ছে এমনই কিছু। তবে, রোনালদোকে দলে ভেড়ানোর দৌড়ে এবার কোমর বেঁধে নেমেছে ফরাসি জায়ান্ট প্যারিস সেইন্ট জার্মেই। সম্প্রতি গুঞ্জন উঠেছে রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের সাথে সম্পর্কটা মধুর যাচ্ছেনা সিআরসেভেনের। আর তাই দল বদলে ইচ্ছুক রোনালদো।

সে সুযোগেই ফুটবল এই তারকাকে দলে ভেড়াতে উঠপড়ে লেগেছে পিএসজি। সেজন্য অবশ্য বেশ কিছু গুরুত্বপূর্ণ খেলোয়াড়কেও ছাড়তে রাজি ক্লাবটি। রোনালদোকে দলে পেতে পিএসজিকে অবশ্য ভাংতে হবে ট্রান্সফার ফি’র রেকর্ড। বাই আউট ক্লজের চেয়ে কম মূল্যেই তিনি পাড়ি জমাতে পারবেন ফ্রান্সে।

এদিকে, লিওনেল মেসির বার্সা ছাড়া না ছাড়া নিয়ে গুঞ্জন তো লেগেই আছে। তবে, সে গুঞ্জনে নতুন মাত্রা যোগ হয়েছে। কথা উঠেছে বিনা ট্রান্সফার ফিতেই নাকি বার্সা ছাড়তে রাজি আছেন আর্জেন্টাইন এই তারকা। তবে, সেজন্য অবশ্য শর্ত টুকে দিয়েছেন তিনি। আর তা হলো, কাতালুনিয়ার স্বাধীনতা। হ্যা, কাতালানরা স্বাধীনতা পেলেই শুধুমাত্র ফ্রি ট্রান্সফার ফিতে বার্সা ছাড়বেন মেসি।

অন্যদিকে, ফিলিপ কৌতিনিওকে দলে ভেড়ানোর দ্বারপ্রান্তে বার্সেলোনা। লিভারপুল নিজেদের জায়গায় অনড়। কৌতিনিয়োকে তারা ছাড়বে, তবে সে জন্য তাদের দাবিকৃত অর্থ দিতে হবে। সবশেষে তারা বার্সার কাছে ১৬০ মিলিয়ন ইউরো দাবী করেছে।

স্প্যানিশ বেশ কিছু সংবাদ মাধ্যম এরই মধ্যে জানিয়েছে, কৌতিনিয়োকে পেতে ১৬০ মিলিয়ন ইউরো দিতে রাজি আছে স্প্যানিশ জায়ান্টরা। তাই বলাই যায়, কৌতিনিয়োর বার্সায় যোগ দেয়াটা এখন সময়ের ব্যাপার মাত্র।
সিটিজিনিউজ / এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.