আনারকলি হতে চান ক্যাটরিনা

0

বিনোদন ডেস্ক  ::    সালমান খানের সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে অভিনয় করে নতুন করে আলোচনায় এসেছেন ক্যাটরিনা। গেল বছরের শেষকিছুদিন ছবিটির সাফল্য দারুণ উপভোগ করেছেন বলিউড এই তারকা।

চলতি বছরে আমির খান ও শাহরুখ খানের সঙ্গেও অভিনয় করতে যাচ্ছেন তিনি। টানা তিন খানের সঙ্গে পর পর তিনটি ছবিতে অভিনয় যে কারো কাছেই স্বপ্নের মতো।

কিন্তু ক্যাটরিনার কাছে নাকি স্বপ্নটা এরকম নয়। ডিএনএ ইন্ডিয়ার খবরে জানা যায়, ‘মুঘল-ই-আজম’ চলচ্চিত্রে আনারকলির চরিত্রে অভিনয় করতে পারাটাই নাকি ক্যাটরিনার স্বপ্ন। বলিউডের ক্ল্যাসিক হিন্দি ছবিগুলো অনেক পছন্দ করেন ক্যাটরিনা।

এ বিষয়ে ক্যাটরিনা বলেন, ‘আমি পুরোনোহিন্দি ছবিগুলো দেখতে ভালোবাসি। পুরোনো ক্ল্যাসিক ছবিগুলোর মধ্যে এ রকম অনেক ছবি আছে যেগুলো আমার অনেক প্রিয়।’ অনেক বলিউড ক্ল্যাসিকই আবার নতুনভাবে নির্মাণ করা হচ্ছে বলিউডে।

কোন ক্ল্যাসিক ছবিটা আবার নির্মাণ করা হলে সেখানে অভিনয় করবেন? এমন প্রশ্নের জবাবে ক্যাটরিনা বলেন,“ ‘মুঘল-ই-আজম’ যদি এই ছবিটি আবার নির্মাণ করা হয় তাহলে আমি অবশ্যই এর অংশ হতে চাইব। এটা খুব অসাধারণ ও চমৎকার একটি ছবি।

পুরো ছবিটি দেখে আমি বিস্মিত হয়েছি। আমি ছবিটির আনারকলি চরিত্রে অভিনয় করতে চাই। কিন্তু এখানে একটি কথা রয়েছে। এমন কাউকে এগিয়ে আসতে হবে যে মুঘল-ই-আজমকে পুনরায় নির্মাণের চেষ্টা করবে এবং মুঘল-ই-আজম ছবিটাকে তার মতো করেই ভালোবাসবে।”

বর্তমানে শাহরুখ খানের বিপরীতে ‘জিরো’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন ক্যাটরিনা। ছবিতে ক্যাটরিনা ছাড়াও অভিনয় করছেন আনুশকা শর্মা। পাশাপাশি আমির খানের বিপরীতে ‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতেও অভিনয় করছেন ক্যাটরিনা।
সিটিজিনিউজ / এসএ

Share.

Leave A Reply