সম্প্রিতির বন্ধনে অটুট চট্টগ্রাম-বেরি ব্রিস্টম্যানকে চসিক মেয়র

0 25

Get real time updates directly on you device, subscribe now.

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে তাঁর দপ্তরে বাংলাদেশে নিযুক্ত কানাডিয়ান পলিটিকেল কাউন্সিলর বেরী ব্রিস্টম্যান ৮ জানুয়ারি সোমবার দুপুরে সৌজন্য সাক্ষাত করেছেন।

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এর দপ্তরে কানাডিয়ান পলিটিকেল কাউন্সিলর বেরী ব্রিস্টম্যান উপস্থিত হলে মেয়র তাঁকে ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানান।

সৌজন্য বৈঠকে সিটি মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন বাংলাদেশের সাথে কানাডার বন্ধুত্বপূর্ণ সুসম্পর্কের উপর গুরুত্বারোপ করে বলেন, বাংলাদেশের উন্নয়নের অংশীদার কানাডা। তিনি চট্টগ্রামের উন্নয়নের নানা দিক কাউন্সিলরকে অবহিত করেন। এছাড়াও মেয়র চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সেবার দিকগুলো তুলে ধরেন।

তিনি বলেন, রাজনৈতিকভাবে চট্টগ্রামে সকল রাজনৈতিক দলের সহঅবস্থান রয়েছে। এখানে জঙ্গি তৎপরতার কোন লক্ষণ নেই। চট্টগ্রাম এর আইন শৃংখলা নিয়ন্ত্রনে রয়েছে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চট্টগ্রামে তেমন কোন উত্তাপ পরিলক্ষিত হচ্ছে না। সম্প্রিতির বন্ধন চট্টগ্রামে অটুট আছে।

মেয়র চট্টগ্রাম বন্দর এবং বাণিজ্যিক রাজধানীর সুবিধা সমূহ তুলে ধরে বলেন, চট্টগ্রাম শান্তি ও বিনিয়োগ বান্ধব নগরী। এ নগরী দেশী বিদেশী সকল মানুষের নিরাপদ স্থান। তিনি কানাডার পলিটিকেল কাউন্সিলর এর মাধ্যমে চট্টগ্রামে বিনিয়োগে অবদান রাখার জন্য কানাডার প্রতি আহবান জানান।

সৌজন্য বৈঠকে কানাডিয়ান পলিটিকেল কাউন্সিলর বেরী ব্রিস্টম্যান মেয়রের নিকট চট্টগ্রামের রাজনৈতিক , সামাজিক ও ব্যবসা বাণিজ্য বিষয়ে নানা দিক জানতে চান। সৌজন্য বৈঠকে সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, মেয়রের একান্ত সচিব মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, বাংলাদেশস্থ কানাডিয়ান দূতাবাসের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সিটিজিনিউজ/এইচএম 

 

You might also like

Leave A Reply

Your email address will not be published.