ভাত খেয়ে জন্মদিন পালন করবেন বিপাশা!

0

বিনোদন ডেস্ক  ::    হাতে গোনা যে কজন বাঙালি অভিনেত্রী বলিউড মাতিয়েছেন, তাঁদের মধ্যে বিপাশা বসু অন্যতম। আজ তাঁর ৩৯তম জন্মদিন। বলিউড তারকার জন্মদিন তো আর সাধারণভাবে পালন করা যায় না। তাই প্রতিবছরের মতো এবারের জন্মদিনেও বিশেষ কিছু করতে যাচ্ছেন তিনি। কিন্তু কী করবেন বিপাশা? ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, স্বাস্থ্য ঠিক রাখতে গিয়ে বছরের বাকি দিনগুলোতে ভাত স্পর্শ করেন না তিনি।

কিন্তু জন্মদিনের অজুহাতে ও ‘মাছে-ভাতে বাঙালি’ কথাটার মান রাখতে দীর্ঘ এক বছর পর ভাত খাবেন বিপাশা। জন্মদিন উপলক্ষে ভাত খাওয়ার একটি ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার দিয়েছেন বিপাশা। নিজের জন্মদিনকে ভাত উৎসব আখ্যা দিয়ে যার ক্যাপশনে তিনি লিখেন, ‘প্রতিবছর এই ঘটনাটাই আমার জন্মদিনে ঘটে আসছে। ভাত উৎসব। ভাত খাওয়ার জন্য দীর্ঘ এক বছরের অপেক্ষা। এটা আমার কাছে অনেক দামি। মজাদার বিরিয়ানি। ধন্যবাদ সবাইকে।

এই ভাতের স্বাদ আমাকে অনেক দিন আচ্ছন্ন করে রাখবে।’ শুধু ভাত খাওয়াটাই বিপাশার জন্মদিনের একমাত্র খুশির কারণ নয়। জন্মদিনে স্বামী করণ গ্রোভারের দেওয়া কেক ও শুভেচ্ছাবার্তাও বিপাশার জন্য বয়ে নিয়ে এসেছে খুশির জোয়ার।

শুভেচ্ছাবার্তায় করণ লিখেন, ‘আমার সুন্দরী রাজকন্যার জন্মদিনে অনেক অনেক অনেক শুভেচ্ছা। আজকে আমাদের সবার জন্য অনেক খুশির দিন। সকল খুশি, আনন্দ, সাফল্য ও ভালোবাসা আজ তোমাকে দিলাম।

আজকের দিনে জন্ম নিয়ে আমার খালি জীবনকে পরিপূর্ণ করার জন্য তোমাকে অনেক ধন্যবাদ। যতগুলো বছর তুমি স্পর্শ করবে, সবগুলোই যেন হাসি-আনন্দে ভরে ওঠে। তুমি পৃথিবীর সেরা নারীদের একজন।’ জন্মদিনে কেক কাটার একটি ছবিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার দিয়েছেন বিপাশা।
সিটিজিনিউজ / এসএ

Share.

Leave A Reply