‘পদ্মাবতীর’ সাথে ফাইট করবে দু’টো ছবি !

0 20

Get real time updates directly on you device, subscribe now.

বিনোদন ডেস্ক   ::    হুমকি, হামলা, গুঞ্জন, আন্দোলন। গত বছরের নভেম্বর থেকেই এগুলোই সঙ্গী হয়ে রয়েছে সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘পদ্মাবতী’র সঙ্গে। এদের সঙ্গে নতুনভাবে যুক্ত হয়েছে শঙ্কা।

কবে মুক্তি পাচ্ছে ‘পদ্মাবতী’? আর বক্স-অফিসে কার মুখোমুখি হতে হচ্ছে ছবিটিকে? মুম্বাই মিররের বরাত দিয়ে বলিউড লাইফ ডটকমের খবরে প্রকাশ, বক্স-অফিসে অক্ষয় কুমার অভিনীত ‘প্যাডম্যান’-এর সঙ্গে সংঘর্ষ হতে পারে ‘পদ্মাবতী’র।

মুম্বাই মিররকে ‘পদ্মাবতী’র ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, ‘ছবির প্রযোজক এরই মধ্যে মুক্তির তারিখ চূড়ান্ত করা নিয়ে আলোচনায় বসেছেন।’ যদিও ছবির মুক্তির তারিখের ব্যাপারে গণমাধ্যমের কাছে মুখ খোলেননি বানসালি।

অন্যদিকে ‘পদ্মাবতী’কে পাকাপাকিভাবে নিষিদ্ধ করে দেওয়ার জন্য আন্দোলনের ডাক দিয়েছে করনি সেনারা। ফলে পরিস্থিতি ক্রমেই ঘোলাটে হয়ে উঠছে ‘পদ্মাবতী’র জন্য।

সম্ভাব্য সংঘর্ষের ব্যাপারে অক্ষয় বলেন, ‘সংঘর্ষ নিয়ে কী যে ঘটছে, আমি তার কোনো কূলকিনারা খুঁজে পাচ্ছি না। আমার এ ব্যাপারে কোনো ধারণা নেই। কিন্তু আমরা ব্যাপারটা সম্পর্কে শুনেছি। তবে আমি এটুকুই বলতে পারি যে পদ্মাবতী জানুয়ারি মাসের ২৫ তারিখ মুক্তি পাচ্ছে।’

প্রযোজক প্রেরণা আরোরা জানিয়েছেন, ‘পদ্মাবতী খুবই গুরুত্বপূর্ণ একটি ছবি। কাহিনীর দিক দিয়ে এটি অসাধারণ একটি ছবি এবং জলদি এর মুক্তি পাওয়া উচিত।

আমিও পদ্মাবতী দেখার জন্য উদগ্রীব হয়ে আছি। তবে ছবিটির মুক্তির তারিখ নির্ভর করছে ভায়াকম ১৮ মোশন পিকচারস এবং সঞ্জয়লীলা বানসালি প্রোডাকশন হাউসের ওপর।’

অন্যদিকে ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, জানুয়ারির ২৬ তারিখ নয়, ‘পদ্মাবতী’ মুক্তি পাচ্ছে ফেব্রুয়ারির ৯ তারিখ। ফলে ‘প্যাডম্যান’ নয়, আনুশকা শর্মা ও পরমব্রত চট্টোপাধ্যায় অভিনীত, প্রসিত রায় পরিচালিত চলচ্চিত্র ‘পরী’র মুখোমুখি হতে হবে ‘পদ্মাবতী’কে।

‘পদ্মাবতী’ ছবিতে রানী পদ্মিনীর চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। ছবিতে চিতরের রাজা রতন লাল সিংয়ের ভূমিকায় দেখা যাবে শহিদ কাপুরকে। ‘পদ্মাবতী’র নেতিবাচক চরিত্রে থাকছেন রণবীর সিং। ছবিতে তাঁকে আলাউদ্দিন খিলজির ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।
সিটিজিনিউজ/এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.