চুয়েট ভিসি রফিকুল আলম আইইবি চট্টগ্রাম কেন্দ্রের চেয়ারম্যান

0 28

Get real time updates directly on you device, subscribe now.

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) চট্টগ্রাম কেন্দ্রের নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) উপাচার্য অধ্যাপক ড. প্রকৌশলী মো. রফিকুল আলম।

শনিবার (১৩ জানুয়ারি) উৎসবমুখর পরিবেশে আইইবি এই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

আইইবি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নির্বাচনে আইইবি চট্টগ্রাম কেন্দ্রের ভাইস-চেয়ারম্যান (একাডেমিক ও এইচআরডি) পদে কেন্দ্রের বর্তমান সম্মানী সম্পাদক ও বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী প্রবীর কুমার সেন নির্বাচিত হয়েছে।

ভাইস-চেয়ারম্যানের আরেকটি পদে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের তত্তাবধায়ক প্রকৌশলী প্রবীর কুমার দে নির্বাচিত হয়েছে।

এছাড়া সম্মানী সম্পাদক পদে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে চেয়ারম্যান পদে রফিকুল আলম পেয়েছেন ৬৪৯ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রকৌশলী উদয় শেখর দত্ত পেয়েছেন ২৩৮ ভোট।

এছাড়া আইইবি, চট্টগ্রাম কেন্দ্রের স্থানীয় কাউন্সিল সদস্য পদে ৩০জন নির্বাচিত হয়েছেন।

চট্টগ্রাম কেন্দ্র থেকে কেন্দ্রীয় কাউন্সিল সদস্য পদে ৫ জন নির্বাচিত হয়েছেন। এরা হলেন, প্রকৌশলী সাদেক মোহাম্মদ চৌধুরী, মোহাম্মদ দেলোয়ার হোসেন, মো. হারুন, এম এ রশীদ এবং এএসএম নাসিরুদ্দিন চৌধুরী।

একইদিন ইঞ্জিনিয়ার্স রিক্রিয়েশন সেন্টার, আইইবি, চট্টগ্রাম কেন্দ্রের নির্বাচনও হয়েছে। ইঞ্জিনিয়ার্স রিক্রিয়েশন সেন্টারে নির্বাহী ভাইস-চেয়ারম্যান পদে রাজীব বড়ুয়া, ভাইস-চেয়ারম্যান পদে এস এম এ আজিম ও সাধারণ সম্পাদক পদে মোর্শেদ মঞ্জুরুল ইসলাম এবং সম্পাদক (অর্থ) পদে পরিমল চন্দ্র পাল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সিটিজিনিউজ/এইচএম

You might also like

Leave A Reply

Your email address will not be published.