‘প্যাডম্যান ’ ছবির অভিজ্ঞতা তুলে ধরেন টুইংকেল

0

বিনোদন ডেস্ক  ::   যে রাঁধে সে চুলও বাঁধে। অক্ষয়পত্নী লিখেন এবং চলচ্চিত্র প্রযোজনাও করেন। আবার চলচ্চিত্র নিয়ে কথা বলতেও তিনি বেশ পারদর্শী।

টুইংকেলের পারদর্শিতায় মুগ্ধ হয়ে নিজের আসন্ন ছবি ‘প্যাডম্যান’ নিয়ে তাঁকে কথা বলার আমন্ত্রণ জানিয়েছে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের বিখ্যাত বিতর্কের ক্লাব ‘দি অক্সফোর্ড ইউনিয়ন’।

মুম্বাই মিররের খবরে প্রকাশ, আজ বৃহস্পতিবার অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সামনে ‘প্যাডম্যান’ ছবির অভিজ্ঞতা তুলে ধরবেন তিনি।

এ ছাড়া মাসিক স্বাস্থ্যবিধি ও স্যানিটারি ন্যাপকিনের ব্যবহার নিয়ে ভারতের প্রত্যন্ত অঞ্চলে প্রচলিত কুসংস্কার নিয়েও কথা বলবেন টুইংকেল।এ ছাড়া ‘দি অক্সফোর্ড ক্লাব’-এর সদস্যদের জন্য ছবিটির বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করা হয়েছে।

এর মাধ্যমে ‘প্যাডম্যান’ই হতে যাচ্ছে প্রথম বলিউড ছবি, যা দি অক্সফোর্ড ক্লাবে দেখানো হবে। কম খরচে স্যানিটারি ন্যাপকিন তৈরি করে রাতারাতি খ্যাতি পাওয়া উদ্যোক্তা অরুণাচলম মুরুগাথানামের জীবনী অবলম্বনে নির্মিত করা হয়েছে ‘প্যাডম্যান’।

ছবিতে অরুণাচলমের ভূমিকায় অভিনয় করছেন অক্ষয় কুমার। তাঁর বিপরীতে রয়েছেন রাধিকা আপ্তে ও সোনম কাপুর। ভারতের প্রজাতন্ত্র দিবসকে কেন্দ্র করে চলতি বছরের ২৫ জানুয়ারি ‘প্যাডম্যান’-এর মুক্তি পাওয়ার কথা রয়েছে।
সিটিজিনিউজ/এসএ

Share.

Leave A Reply