সব হাঙরের মৃত্যু কামনা করেন ট্রাম্প !

0 52

Get real time updates directly on you device, subscribe now.

আন্তর্জাতিক ডেস্ক    ::   যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হাঙর দেখলে ভয় পান! আর এজন্য পৃথিবীর সব হাঙরের মৃত্যু কামনা করেন তিনি। সম্প্রতি এমন তথ্যই দিয়েছেন ট্রাম্পের কথিত প্রেমিকা পর্ন তারকা স্টর্মি ডেনিয়েলস (৩৩), যার আসল নাম স্টেফানি ক্লিফোর্ড।

২০১১ সালে এই পর্ন তারকা ‘ইন টাচ’ সাময়িকীকে সাক্ষাৎকার দিয়েছিলেন। তবে এটি বুধবারের আগে প্রকাশিত হয়নি। এতে তাদের কথিত প্রেমের কথা স্পষ্টভাবে বর্ণনা করেন, যা ২০০৬ সালেরও আগে শুরু হয়েছিল। সাক্ষাৎকারের এক পর্যায়ে স্টর্মি এক রাতের স্মৃতিচারণা করেন।

সেই রাতে তারা ট্রাম্পের ঘরে রাতের খাবার খাচ্ছিলেন আর হাঙরের ওপর একটি প্রামাণ্যচিত্র দেখছিলেন। স্টর্মি ডেনিয়েলস বলেন, “সেটা অদ্ভূত এক রাত ছিল। এমনটা এর আগে কখনো হয়নি। আপনি হয়তো ছোট খাবারের ঘর থেকে টেলিভিশন দেখতে পারেন।

আর ট্রাম্প হাঙরের একটি বিশেষ অনুষ্ঠান দেখছিল। হাঙরটি ডুবে গেল, এরপর এটা যেভাবে আক্রমণ করল, এটা সবচেয়ে ভয়ানক। তিনি হাঙর নিয়ে আতংকগ্রস্ত, ভীত হয়ে পড়লেন।

ট্রাম্প বলেন, ‘আমি সবাইকে দান করি, কিন্তু আমি এমন কাউকে দান করিনি, যিনি হাঙরদের সহায়তা করে। আমি চাই সব হাঙর মরে যাক।’ তাঁর অবস্থা এমন ছিল যেন তিনি ভয়ে কুঁকড়ে যাচ্ছিলেন।

আমি জানি এটা খুবই অদ্ভুত।” ট্রাম্পের আইনজীবী সম্প্রতি ট্রাম্পের সঙ্গে স্টর্মির যৌন সম্পর্কের কথা অস্বীকার করেন। ট্রাম্পের কিছু টুইট ঘাঁটলেই এটা স্পষ্ট হয়ে যায়।

এক টুইটে ট্রাম্প বেশ গম্ভীরভাবেই বলেছেন, ‘দুঃখিত, আমি একেবারেই হাঙরদের ভক্ত নই। আর চিন্তা করবেন না, আমরা চলে যাওয়ার পরও বহুদিন এগুলো পৃথিবীতে থাকবে।’
সিটিজিনিউজ / এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.