বা্ংলাদেশ রেলওয়ের সাবেক কমকর্তা গোলাম মোস্তফার ইন্তেকাল, বাদ এশা জানাযা

0

নিজস্ব প্রতিবেদক: বা্ংলাদেশ রেলওয়ের সাবেক কমকর্তা ও বিশিষ্ট সমাজ সেবক নগরীর মেহেদীবাগ নিবাসী গোলাম মোস্তফা রুমি ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহে…রাজেউন)।

সোমবার সকালে মেহেদীবাগের বাসায় অসুস্থবোধ করলে তাঁকে একটি বেসরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎধীন অবস্থায় বেলা সাড়ে ১১টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন গোলাম মোস্তফা।

মৃত্যুকালে গোলাম মোস্তফার বয়স হয়েছিল ৬৫ বছর । তিনি স্ত্রী দুই ছেলে ও এক মেয়ে এবং অনেক আত্মীয় স্বজন রেখে যান। বাদ এশা নগরীর গরীব উল্রাহ শাহ মাজার মসজিদে মরহুমের নামাজে জানাযা শেষে গরীব উল্রাহ শাহ করবস্থানে তাঁকে দাফন করা হবে। এদিকে, গোলাম মোস্তফার মৃত্যুর সংবাদ পেয়ে মরঞুমের বাসায় ছুটে যান বাগমনিরাম ওর্য়াড কাউন্সিলর গিয়াস উদ্দিন। তিনি শোক প্রকাশ করে মরহুমের আত্মার সদগতি কামনা করেছেন। মহরুমের বাসভবনে ছুটে গিয়ে শোক জানান, স্বেচ্ছাসেবকলীগ নেতা আবুল হাসনাত মো. বেলাল, সালসাবিল ট্রাভেলস এর অন্যতম আব্দুল মান্নান, ফ্যামিলি টেক্সের চেয়ারম্যান মেরাজ ই মোস্তফা কায়সার,  র‌্যাংকস এফসি প্রপার্টিজের নাজমুল হোসেন সুমন, লেডিস ক্লাবের হাজী বেলাল উদ্দিন, হোসেন লাইটিং এন্ড ফার্নিসারের মোসাদ্দেক হোসেন তপু, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক ও দেশ টিভির চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি আলমগীর সবুজ। শোক প্রকাশ করেছেন চকবাজার ওর্য়াড আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মো. নাজিম উদ্দিন,সরকারি সিটি কলেজ ব্যাচ’৯৫।

সিটিজিনিউজ/এইচএম 

Share.

Leave A Reply