নগরীতে এসএসসি  শিক্ষার্থীর আত্মহত্যা

0
26

এসএসসি পরীক্ষায় অংশ নিতে না পেরে গলায় ওড়না পেঁচিয়ে নাসরিন আক্তার (১৮) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। 

বুধবার (৩১ জানুয়ারি) রাতে নিজ বাসায় নগরীর বায়েজিদ বোস্তামি থানার কুঞ্জছায়া আবাসিক এলাকার দুই নম্বর সড়কের জসিমের কলোনির ভাড়াটিয়া বাসায় এঘটনা ঘটে।

নাসির হাওলাদারের মেয়ে। পেশায় দিনমজুর নাসির হাওলাদারের বাড়ি বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলায়। নাসরিনের মা একজন পোশাক কর্মী।

নাসির বাসার কাছে মোহাম্মদনগর এলাকার একটি স্কুল থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিলেন বলে জানিয়েছেন নগর পুলিশের বায়েজিদ বোস্তামি জোনের সহকারী কমিশনার (এসি) সোহেল রানা।

তিনি  বলেন, স্কুলের শিক্ষক এবং সহপাঠীদের ‍কাছ থেকে জানতে পেরেছি, নাসরিন টেস্ট পরীক্ষায় তিন বিষয়ে ফেল করেছিল। এজন্য স্কুল কর্তৃপক্ষ তাকে এসএসসি পরীক্ষা দেওয়ার অনুমতি দেয়নি।

‘নাসরিনের মা-বাবা জানিয়েছেন, ফরম ফিলআপের জন্য সে বাসা থেকে টাকা নিয়েছিল। কিন্তু আজ (বৃহস্পতিবার) থেকে এসএসসি পরীক্ষা শুরু হয়েছে। সে পরীক্ষা দিতে পারছে না। বাসায় কি জবাব দেবে, এই চিন্তা থেকে নাসরিন আত্মহত্যা করেছে। ’ বলেন এসি সোহেল রানা

রাত ১১টার দিকে নাসরিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিতিৎসক মৃত ঘোষণা করেন বলে জানিয়েছেন হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই মো.আলাউদ্দিন।

এই ঘটনায় বায়েজিদ বোস্তামি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here