প্রাইভেটকারে পৌনে তিন লাখ টাকার ফেনসিডিল

0
13

৩০ লাখ টাকার প্রাইভেট  কারে মিলেছে ২ লাখ ৭৫ হাজার ৪০০ টাকার  ফেনসিডিল। কুমিল্লা থেকে চট্টগ্রামে  আনার সময় র‌্যাবের হাতে ধরা পড়েছে। বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাত ১১টায় সদরঘাট থানাধীন শুভপুর বাসস্ট্যান্ডে এ অভিযান চালায় র‌্যাব।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে একটি প্রাইভেট কারে বিপুল পরিমাণ ফেনসিডিল আসছে। এরপর স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে মাদারবাড়ির শুভপুর বাসস্ট্যান্ডের রাহাত সেন্ট‍ারের সামনে বিশেষ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করা হয়। একপর্যায়ে একটি প্রাইভেটকারের (ঢাকা মেট্রো-গ-১২-১২৮২) গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা উক্ত গাড়িটিকে থামানোর জন্য সংকেত দেন। গাড়িটি সড়কের পাশে থামিয়ে দুইজন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব ধাওয়া দিয়ে হালিশহরের মধ্য রামপুর মসজিদ গলিল আবুল খায়ের পাটোয়ারীর ছেলে মো. ওমর ফারুক পাটোয়ারী (৩৫) ও কুমিল্লার চৌদ্দগ্রাম চরপাড়ার আবু সায়েদের ছেলে মো. সবুজকে (২৮) আটক করে।

তাৎক্ষনিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি অনুযায়ী প্রাইভেটকারটি তল্লাশী করে সুকৌশলে লুকানো ৩৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। একই সঙ্গে ৩০ লাখ টাকা দামের গাড়িটি জব্দ করা হয়। এসব ফেনসিডিলের আনুমানিক মূল্য ২ লাখ ৭৮ হাজার ৪০০ টাকা।

গ্রেফতার আসামি ও উদ্ধার করা ফেনসিডিল পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯৯০ এর ১৯(১) টেবিল এর ৩(খ)/২১ ধারা মোতাবেক সদরঘাট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান মিমতানুর রহমান।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here