মিরসরাইয়ে তিন নারী জঙ্গি গ্রেফতার

0

নিজস্ব প্রতিবেদক  ::     চট্টগ্রামের মিরসরাইয়ে গভীর রাতে অভিযান চালিয়ে তিন নারী জঙ্গিকে গ্রেফতার করা হয়েছে। ঢাকা খিলগাঁও থানায় দায়েরকৃত বিস্ফোরক আইনের মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।

গ্রেফতারকৃত তিন নারী হলেন, মিরসরাই উপজেলার  ১১ নং ইউনিয়ন ২ নং ওয়ার্ডের শেখটোলা গ্রামের নিলুফা আক্তার স্বামী আলমগীর হোসেন  এবং তার মেয়ে নিগার সুলতানা সুইটি এবং কামরুন নাহার রুনা স্বামী মৃত জসিম । বিস্ফোরক আইনের এই মামলায় আলমগীর হোসেন ও আরও এক নারী পলাতক রয়েছে। 

বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাত ২টা ৪৫ মিনিটে মিরসরাই থানার এস আই বোরহানের নেতৃত্বে মিরসরাই থানা পুলিশের একটি আভিযানিক দল তাদের গ্রেফতার করতে সক্ষম হয়। মিরসরাই থানার ডিউটি অফিসার এ এস এম শাখাওয়াত  সিটিজিনিউজকে  জানান, খিলগাঁও থানার বিস্ফোরক আইনের মামলায় গ্রেফতারী পরোয়ানাভূক্ত নিলুফা  আকতার , নিগার সুলতানা ও কামরুন নাহার নামে তিন নারীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারী পরোয়ানাভূক্ত আরও দুই আসামী আলমগীর ও এক নারী পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

মিরসরাই থানা পুলিশ রাতে অভিযান চালিয়ে ঢাকা খিলগাঁও থানার বিস্ফোরক আইনের মামলার আসামী ৩ জন মহিলাকে গ্রেপ্তার করেছে।দুই আসামী আলমগীর ও এক নারীকে ছেড়ে দেওয়ার ব্যাপারে ডিউটি অফিসার অস্বীকার করেন।

সিটিজিনিউজ / এইচএম / এসএ

Share.

Leave A Reply