পটিয়াতে হবে প্রধানমন্ত্রীর জনসভা

0

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ২১ মার্চ চট্টগ্রামের পটিয়াতে জনসভা করবেন। চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে ওই দিন বিকেলে পটিয়া কলেজ মাঠে এ জনসভা অনুষ্ঠিত হবে।

গতকাল মঙ্গলবার রাতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন দক্ষিণ জেলার নেতাদের এ তথ্য জানান।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান সুপ্রভাতকে জানান, চট্টগ্রামে প্রধানমন্ত্রীর জনসভার স্থান পটিয়া কলেজ মাঠে নির্ধারণ করা হয়েছে। দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে এ জনসভা হবে। ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন আমাদের এ তথ্য জানিয়েছেন। এর আগে সোমবার বিকেলে নগরীর রেলওয়ে পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রীর এই জনসভা আয়োজনের কথা ছিল। কিন’ ওই মাঠে চট্টগ্রাম চেম্বার অব কমার্সের মাসব্যাপী বাণিজ্য মেলা চলার কারণে সেখানে জনসভার আয়োজন বাতিল করা হয়। চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে এই জনসভা আয়োজনের কথা ছিল। কিন্তু’ পটিয়াতে হবে কেবল দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে। চট্টগ্রামে প্রধানমন্ত্রীর সর্বশেষ জনসভা হয়েছিল ২০১৩ সালের ২৯ আগস্ট ফটিকছড়িতে।

Share.

Leave A Reply