আমির খানের বায়োপিক !

0

বিনোদন ডেস্ক  ::    যদি প্রশ্ন করা হয়, বলিউডের মিস্টার পারফেকশনিস্ট কে? একটাই উত্তর আসবে—আমির খান। তবে নিজেকে পারফেকশনিস্ট মনে করেন না তিনি।

ডেকান ক্রনিকেলসের খবরে প্রকাশ, সেখানে উপস্থিত রাজকুমার হিরানি অগোছালো আমিরের জীবনী নিয়ে ভবিষ্যতে ছবি বানানোর ইঙ্গিতও দিয়েছেন।

পারফেকশনিস্ট ডাকা প্রসঙ্গে গণমাধ্যমের করা প্রশ্নের জবাবে আমির বলেন, ‘আমি সম্পূর্ণ অগোছালো একজন মানুষ। আমি একটি জিনিসেই শৃঙ্খলা খুঁজে পাই, সেটা হলো আমার কাজ।

তাই যদি আমি অভিনেতা না হতাম, তাহলে আমি সবচেয়ে অগোছালো মানুষদের একজন হতাম। এটাই সত্য। আমি জানি লোকজন আমার দিকে তাকিয়ে ভাবছে, এই লোকটা কী বলছে? কিন্তু এটাই সত্য।

যেসব মানুষ আমার খুব ঘনিষ্ঠ, তারা জানে আমি কতটা অগোছালো। আমার কাজ আমাকে শৃঙ্খলায় নিয়ে আসে।’যেহেতু বইয়ের মোড়ক উন্মোচনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমির, তাই তাঁর বই লেখার ইচ্ছে নিয়ে প্রশ্ন করা হয়। জবাবে আমির বলেন, ‘আমি এ ব্যাপারে কখনো ভাবিনি।

কিন্তু স্বাভাবিকভাবে আমি যদি কখনো বই লিখি, তাহলে এটা হবে আমার অভিনয় জীবন এবং ব্যক্তি জীবনের অভিজ্ঞতা নিয়ে। আমি চলচ্চিত্র নিয়ে সব সময় ব্যস্ত ছিলাম, তাই আমার জীবনকে পেছনে ফিরে দেখার সময় হয়ে ওঠেনি।

অনেকেই আমাকে বলেছে কিছু লেখার কথা। মাঝেমধ্যে আমার মনে হয়েছে, আমার কথাগুলো রেকর্ড করে রাখার জন্য। কিন্তু এই চিন্তাটাকে আমি কখনো আমলে নিইনি।’ রাজকুমার হিরানির পরিচালনায় সঞ্জয় দত্তের জীবনীনির্ভর ছবি ‘দত্ত’-এর শুটিং চলছে।

এর পরে কার বায়োপিক তৈরি করবেন হিরানি? পাশে বসে থাকা আমির নাকি অন্য কেউ? এমন প্রশ্নের জবাবে হিরানি বলেন, ‘বর্তমানে আমি একটি বায়োপিক নির্মাণ করেই খুশি আছি। তবে আমির খানের বায়োপিক তৈরি করার সুযোগ পেলে আমি খুবই খুশি হব।’
সিটিজিনিউজ/এসএ

Share.

Leave A Reply