চট্টগ্রামে বিএফইউজের নির্বাহী সভা উপলক্ষে ২২ সদস্যের উপ কমিটি গঠন

0

২৯ ও ৩০ মার্চ চট্টগ্রামে দুই দিনব্যাপী বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নির্বাহী পরিষদের সভা সফল করতে ২২ সদস্যের একটি উপ কমিটি গঠন করেছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)। এতে বিএফইউজের সহ-সভাপতি শহীদ উল আলমকে আহবায়ক ও সিইউজে’র সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসকে সদস্য সচিব করা হয়েছে।

বৃহস্পতিবার (০৮ মার্চ) সিইউজের নির্বাহী কমিটির সভায় সর্বসম্মতক্রমে এ সিদ্ধান্ত নেওয়া হয়। এসময় বিএফইউজের সভাকে কেন্দ্র করে দুই দিনব্যাপী অনুষ্ঠানমালাও চূড়ান্ত করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, সিনিয়র সহ-সভাপতি মাঈনুদ্দীন দুলাল, বিএফইউজে’র যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, সদস্য নওশের আলী খান, সদস্য আসিফ সিরাজ, সহ-সভাপতি মোহাম্মদ আলী, যুগ্ম সম্পাদক সবুর শুভ, অর্থ সম্পাদক কাশেম শাহ, সাংগঠনিক সম্পাদক এসএম ইফতেখারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ কুতুব, নির্বাহী সদস্য উত্তম সেন গুপ্ত, আজাদী ইউনিট প্রধান খোরশেদ আলম, পূর্বকোণ ইউনিট প্রধান মিরাজ উদ্দিন রায়হান, টিভি ইউনিট প্রধান অনিন্দ্য টিটো, পূর্বদেশ ইউনিট প্রধান রতন কান্তি দেবাশীষ, সুপ্রভাত বাংলাদেশ ইউনিট প্রধান স ম ইব্রাহিম, প্রতিনিধি ইউনিট প্রধান হাসান নাসির, কর্ণফুলী ইউনিট প্রধান মোহাম্মদ আলী পাশা, প্রিয় চট্টগ্রাম ইউনিট প্রধান বিশু রায় চৌধুরী ও বীর চট্টগ্রাম মঞ্চ ইউনিট প্রধান নুরুল আমিন চৌধুরী প্রমুখ।

Share.

Leave A Reply