দুদক রাতকানা বাদুড়ের মতো !

0

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দুর্নীতি দমন কমিশন (দুদক) প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজস্ব প্রতিষ্ঠান।

সাজাপ্রাপ্ত আসামিরা রাষ্ট্রীয় দায়িত্বে থাকে অথচ তাদের ব্যাপারে দুদক রাতকানা বাদুড়ের মতো আচরণ করছে। আর খালেদা জিয়া ও বিএনপির পিছনে পড়ে থাকতেই যেন দুদকে দায়িত্ব দেওয়া হয়েছে।

আজ বুধবার সকালে দলের নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী এসব কথা বলেন। খালেদা জিয়ার কাছ থেকে আবারও একতরফা নির্বাচনের দাবি আদায় করতেই এখনো তাঁকে জেলে আটকে রাখা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

রিজভী বলেন, ‘একতরফা নির্বাচন বিপদমুক্ত করতেই এবং খালেদা জিয়া যেন নির্বাচনে অংশ নিতে না পারেন সেজন্য হীন ষড়যন্ত্রের অংশ হিসেবেই তাঁকে কারাগারে রাখা হয়েছে।

যাতে তাঁর ওপর চাপ প্রয়োগ করে ভোটারবিহীন নির্বাচনের মুক্তিপণ আদায় করা যায়।’ খালেদা জিয়ার ওপর কোনো চাপ প্রয়োগ করে কোনো লাভ হবে না জানিয়ে বিএনপি নেতা বলেন, ‘জনগণ বিশ্বাস করে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই খালেদা জিয়াকে কারাগারে পাঠানো হয়েছে।

তাঁর নামে দায়ের করা মামলা রাজনৈতিক, তাঁকে মিথ্যা মামলার রায়ে কারাগারে পাঠানো রাজনৈতিক, তার জামিন বিলম্ব রাজনৈতিক- এমনকি জামিন স্থগিতও রাজনৈতিক।’

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকন, মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত প্রমুখ।
সিটিজিনিউজ/এসএ

Share.

Leave A Reply