একই মগে মুখ দিলেন সালমান-ক্যাটরিনা !

0
76

প্রায় পাঁচ বছর বাদে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে সালমান খান ও ক্যাটরিনা কাইফের অভিনয় আবারও এক করেছিল দুজনকে। নতুন করে আবারও প্রেমের গুঞ্জন শুরু হয়েছিল তাঁদের নিয়ে।

সেই গুঞ্জনকে যেন আরো উস্কে দিলেন এই জুটি। ইন্ডিয়া টুডের খবরে প্রকাশ, সালমানের ‘দাবাং ট্যুরে’ এই প্রথমবারের মতো অংশ নিয়েছেন ক্যাটরিনা।

শুধু তাই নয়, সেই ট্যুরে একই মগ থেকে কফি খাওয়ার একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে ইন্টারনেট দুনিয়ায়। তাঁদের এই একই মগ থেকে কফি খাওয়ায় ফিরে এসেছে পুরোনো প্রেমের গুঞ্জন। বর্তমানে সালমান-ক্যাটরিনা দুজনেই দাবাং ট্যুরের জন্য রয়েছেন ভারতের পুনেতে।

প্রতি বছরের মতো সফলভাবে দাবাং ট্যুর আয়োজন নিয়ে সালমান বলেন, ‘এটা খুবই কঠিন, একজনের নাচের দক্ষতার সঙ্গে অন্যজনের নাচের দক্ষতা মেলানো। ভাগ্যিস এখানে আমি রয়েছি তাই এই কঠিন ব্যাপারটি সফলভাবে সম্পন্ন করতে পেরেছি।

যদি এখানে আমির (খান), শাহরুখ (খান), অক্ষয় (কুমার) থাকত তাহলে এটা কঠিন হয়ে যেত। যদিও আমরা একসঙ্গে শো করেছি।’ সালমান আয়োজিত এবারের দাবাং ট্যুরে ক্যাটরিনা কাইফ ছাড়াও আরো রয়েছেন ডেইজি শাহ্‌, মণীষ পল, প্রভুদেবা, সোনাক্ষি সিনহা, সোহেল খানসহ আরো অনেকে।

দাবাং ট্যুরের বাইরে ‘রেস ৩’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন সালমান খান। ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে জ্যাকলিনকে। এক ঝাঁক তারকা ঠাসা ছবিটি এবারের ঈদকে কেন্দ্র করে মুক্তি পাওয়ার কথা রয়েছে।
সিটিজিনিউজ/এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here