মাধুরীর বিপরীতে অনিল এবং জেকি

0

মাধুরীর জায়গায় শিরোনামে জায়গা করে নিতে পারতেন প্রয়াত বলিউড তারকা শ্রীদেবী। অভিষেক বর্মণের আসন্ন ছবিটি হতে যাচ্ছিল শ্রীদেবীকে নিয়েই।কিন্তু চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি শ্রীদেবীর মৃত্যু উল্টে দেয় সব হিসাব। প্রযোজক করণ জোহর অবশ্য এই ছবিকে বাতিলের খাতায় তুলে ফেলতে চেয়েছিলেন।

অবশেষে শ্রীদেবীর জায়গায় নিশ্চিত করা হয় মাধুরীকে। কিন্তু তাঁর বিপরীতে অভিনয় করবেন কে? ডেকান ক্রনিকেলসের বরাত দিয়ে ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, ছবিটিতে মাধুরীর বিপরীতে দেখা যাবে অনিল কাপুরকে। তবে যদি অনিল কাপুরের শিডিউল না পাওয়া যায়, সে ক্ষেত্রে এর কেন্দ্রীয় চরিত্রের জন্য জ্যাকি শ্রফের নাম প্রস্তাব করা হয়েছে।

ডেকান ক্রনিকেলসের একটি সূত্র জানায়, ‘মাধুরীর বিপরীতে অনেকগুলো ছবিতে অভিনয় করেছেন জ্যাকি। যদি অনিল কাপুর ছবিটির জন্য সময় বের করতে না পারেন, তাহলে বিকল্প হিসেবে জ্যাকি শ্রফ ছবিটিতে অভিনয় করতে যাচ্ছেন। একই সময়ে অন্য একটি ছবিতে অভিনয় করার প্রস্তাবও রয়েছে অনিলের হাতে।

তাই যদি তিনি এই ছবিতে চুক্তিবদ্ধ হন, তাহলে সে ছবিটির কাজ তাঁকে ছেড়ে দিতে হবে। তাই তিনি এখন দ্বিধায় ভুগছেন।’ ছবিটিতে মাধুরীর অন্তর্ভুক্তি নিয়ে এর প্রযোজক সম্প্রতি একটি টুইটে লিখেছেন, ‘কিছু জিনিস ব্যাখ্যা করা জরুরি।

আমরা সম্মানিত বোধ করছি যে মাধুরী দীক্ষিত অভি বর্মণের পরবর্তী ছবিতে শ্রীদেবীর জায়গায় অভিনয় করতে রাজি হয়েছেন। না, ছবিটির নাম সিদ্ধার্থ নয়। হ্যাঁ, ছবিটির শুটিং শুরু হবে এপ্রিলের মাঝামাঝি সময় থেকে।

ছবিটির সম্পূর্ণ কলাকুশলীদের নাম অতিদ্রুত ঘোষণা করা হবে।’ মাধুরী ছাড়াও ছবিটিতে আরো অভিনয় করছেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, আদিত্য রয় কাপুর। ছবিটিতে আলিয়ার মায়ের চরিত্রে দেখা যাবে মাধুরীকে।
সিটিজিনিউজ/এসএ

Share.

Leave A Reply