মির্জা ফখরুল শঙ্কামুক্ত

0

বুধবার সকাল ১০টার দিকে মির্জা ফখরুল ইসলাম আলমগীর হাসপাতাল ছেড়ে যান বলে সাংবাদিকদের জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান। এর আগে সোমবার সকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে মির্জা ফখরুলকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সে সময় জানানো হয়েছিল, মির্জা ফখরুল সকালে বুকে ব্যথা অনুভব করেন। তার রক্তচাপও উঠা-নামা করছিল। এরপরই তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসকরা জানান, মির্জা ফখরুল সম্পূর্ণ শঙ্কামুক্ত। মঙ্গলবার সকালে তার এনজিওগ্রাম করেন চিকিৎসকরা। ইউনাইটেড হাসপাতালের কার্ডিওলজিস্ট ডা. মমিনুজ্জামানের তত্ত্বাবধানে ছিলেন বিএনপি মহাসচিব। পারিবারিক সূত্রে জানা গেছে, মির্জা ফখরুল উচ্চরক্তচাপ, ডায়াবেটিস, হার্টের সমস্যাসহ নানা রোগে আগে থেকেই ভুগছেন।

ইতোমধ্যে তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ায় রিং পরানো আছে। এদিকে, মঙ্গলবার রাত ১০টার দিকে মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে দেখতে হাসপাতালে যান গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না এবং ডাকসুর সাবেক নেতা সুলতান মোহাম্মদ মনসুর।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় জামিনে কারামুক্ত বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ও রাতে মির্জা ফখরুলকে দেখতে হাসপাতালে যান। তার আগে সোমবার বিএনপি মহাসচিবকে দেখতে হাসপাতালে যান কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম।

সিটিজিনিউজ/এসএ

Share.

Leave A Reply