র‌্যাবের অভিযানে দুষ্কৃতিকারী আটক

0

জেলার উখিয়া থানাধীন কুতুপালং বাজার এলাকায় কিছু সংখ্যক দুষ্কৃতিকারী জোরপূর্বক বাস্তুচ্যুত মায়ানমার নাগরিকদের নিকট হতে জনগনের দেওয়া ত্রান সামগ্রী সুকৌশলে আত্মসাৎ করে কুতুপালং শরণার্থী ক্যাম্প হতে অনত্র বিক্রির উদ্দেশ্যে ট্রাকের করে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

গত ০৬ এপ্রিল  সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল মেজর মোঃ রুহুল আমিন এর নেতৃত্বে (জনাব মোঃ একরামুল ছিদ্দিক, নির্বাহী ম্যাজিস্ট্রেট, সহকারী কমিশনার (ভূমি), উখিয়া, কক্সবাজার এর সহায়তায়) বর্ণিত স্থান মোবাইল কোর্ট পরিচালনা করে জনগনের দেয়া ত্রান সামগ্রী আত্মসাতের দায়ে আসামী আলী আকবর (৪০), পিতা-রশিদ আহমদ, উখিয়া, চট্টগ্রাম ০১ (এক) মাসের বিনাশ্রম কারাদন্ড, মিজান (৩০), পিতা-আবুল কাশেম, -চকরিয়া, এবং সহিতউল্যা (৩০), পিতা-মীর কাশেম, রামু, উভয়ের জেলা-চট্টগ্রাম ১৫ (পনের) দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং মামলা দায়ের করা হয়।

উক্ত ট্রাকটি হতে ৫,০০০ কেজি চাল উদ্ধারসহ উক্ত ট্রাকটি জব্দ করা হয়। উদ্ধারকৃত আলামত উখিয়া আর্মি ক্যাম্পে হস্তান্তর এবং দন্ডপ্রাপ্ত আসামীদেরকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের নিমিত্তে কক্সবাজার জেলা কারাগারে হস্তান্তর করা হয়েছে।

সিটিজিনিউজ/এসএ

Share.

Leave A Reply