চট্টগ্রাম গোয়েন্দা (বন্দর) পুলিশের অভিযানে এজাহার নামীয় পলাতক মোটরসাইকেল চোর গ্রেফতার

0
66

চট্টগ্রাম গোয়েন্দা (বন্দর) পুলিশের অভিযানে এজাহার নামীয় পলাতক মোটরসাইকেল চোর গ্রেফতার।বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন স্টেশন রোড হোটেল ড্রীম এর সামনে বিশেষ অভিযান পরিচালনা করে চান্দগাঁও পলাতক থাকা ০১ মোটরসাইকেল চোরকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (বন্দর) পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলেন ফোরকান আহমেদ (২৭), পিতা-মৃত আব্দুল জলিল, মাতা-মৃত রাজিয়া বেগম, সাং-পূর্ব চন্দ্রপুর, কালু তালুকদারের বাড়ী, মাটিয়া মসজিদের পার্শ্বে, থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রাম।

গত ১৩ এপ্রিল বিকাল ০৫.০০ ঘটিকায় মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের এসআই/মোঃ আবু ছালেক এর নেতৃত্বে এসআই/মোঃ মোজাম্মেল হোসেন, এসআই/মোঃ কামরুজ্জামান ও সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন স্টেশন রোড হোটেল ড্রীম এর সামনে বিশেষ অভিযান পরিচালনা করে চান্দগাঁও থানার মামলা নং ৩৮(৩)১৮ এর এজাহার নামীয় পলাতক থাকা ০১ মোটরসাইকেল চোরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বিভিন্ন কৌশল অবলম্বন করে তার সহযোগী আসামীদের সহায়তায় চট্টগ্রাম শহর সহ শহরের বাহিরে ও বিভিন্ন জেলা হতে মোটর সাইকেল চুরি করে ভিন্ন শহর ও জেলায় বিক্রি করে থাকে বলে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে
সিটিজিনিউজ/এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here