চসিক এর ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত

0
78

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে ২৭ মে রবিবার সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার ও স্পেশাল ম্যাজিষ্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস এর নেতৃত্বে চট্টগ্রাম মহানগর এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়।

অভিযানকালে রাজস্ব সার্কেল ২ এর আওতায় চকবাজার থানাধীন গুলজার টাওয়ার, মতি টাওয়ার সুবসতি ছৈয়দ সেন্টারে মোবাইল কোর্টের উপস্থিতিতে সিটি কর্পোরেশনের ট্রেড লাইসেন্স প্রদর্শনে ব্যর্থ হওয়ায় সুবসতি ছৈয়দ সেন্টারের পেনডোরাকে ৫ হাজার টাকা, মতি টাওয়ারের লেডিস ফ্যাশনকে ৫ হাজার টাকা সহ ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

একই সময়ে মোবাইল কোর্টের উপস্থিতিতে তাৎক্ষণিক ৯টি লাইসেন্সের ফি আদায় পূর্বক নবায়ন করা হয়। অভিযানে জানা যায় দোকান মালিকদের বিভ্রান্ত করে টাকা আদায় পূর্বক ভুয়া ট্রেড লাইসেন্স ইস্যু করার জন্য প্রতারক চক্র তৎপর রয়েছে তাই সংশ্লিষ্ট এলাকায় সিটি কর্পোরেশনের দায়িত্বপ্রাপ্ত ইন্সপেক্টর ব্যতিত অন্য কারো সাথে লাইসেন্স সংক্রান্ত বিষয়ে কোন ধরনের লেনদেন না করার জন্য ব্যবসায়ীদেরকে পরামর্শ দেন।

অভিযানকালে সিটি কর্পোরেশনের রাজস্ব সার্কেল-৬ এর কর কর্মকর্তা, উপ কর কর্মকর্তাগণ, সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও চট্টগ্রাম মহানগর পুলিশ ম্যাজিস্ট্রেটদ্বয়কে সহায়তা করেন।
সিটিজিনিউজ/এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here