রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার কমিটি গঠন

0
100

রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইফতার মাহফিল ও কাউন্সিল-২০১৮ গত ৬ জুন মুরাদপুরস্থ হোটেল জামানে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির প্রধান অতিথি ছিলেন চবি কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সেকান্দর চৌধুরী।

ফোরামের বিদায়ী সভাপতি সাজ্জাদ হোসেন বাবরের সভাপতিত্বে ও বিদায়ী সাধারণ সম্পাদক আদনান হোসেনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থনীতি বিভাগের সহকারি অধ্যাপক ঝুলন ধর, ফোরামের প্রাক্তন সভাপতি অধ্যাপক আবদুল সাত্তার, প্রাক্তন সভাপতি আহমদ ইমরানুল আজিজ, প্রাক্তন সহ-সভাপতি পেয়ার মাহমুদ চৌধুরী, পুলিশ পরিদর্শক মুহাম্মদ আলমগীর পিপিএম, চবি ডেপুটি রেজিস্ট্রার মো. আবদুল আউয়াল, মো. মঞ্জুর মোরশেদ প্রমুখ।

ইফতার মাহফিল শেষে নির্বাচন কমিশনার হিসেবে প্রতিষ্ঠাতা জসিম উদ্দিন তালুকদার ২০১৮-২০১৯ কার্যকালের জন্য কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন। এতে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মাস্টার্সের ছাত্র মুহাম্মদ মাসুদুর রহমান মাসুদকে সভাপতি ও চারুকলা ইনস্টিটিউটের চতুর্থ বর্ষের ছাত্র মো. নেজাম উদ্দিনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলো- সিনিয়র সহ-সভাপতি মুবিন বাবর, সহ-সভাপতি- মঈনুল ইসলাম, মোস্তফা আজিজ, আল জায়েদ সিকদার সম্রাট, জুয়েল দাশ, তপু বড়ুয়া। সাংগঠনিক সম্পাদক- মো. আবদুল কাদের, সিনিয়র যুগ্ম সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন, যুগ্ম সম্পাদক আবদুল কুদ্দুস, হিমু বড়ুয়া, রিনা আক্তার, শারমিন আকতার। অর্থ সম্পাদক-মুহাম্মদ ইরফান, দফতর সম্পাদক-মুহাম্মদ হারুন, প্রচার সম্পাদক জয়নাব বেগম ও রিংকী বড়ুয়া সহ ৭০ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here