মাদক বিরোধী প্রচারণায় অংশ নেওয়ায় যুবক খুন

57
  |  শুক্রবার, জানুয়ারি ১৫, ২০২১ |  ২:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: মাদক বিরোধী প্রচারণায় অংশ নেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত আশিকুর রায়হান রোহিত (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

আজ ১৫ জানুয়ারি, শুক্রবার ভোর ৫ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Advertisement

এ ঘটনায় গত ৯ জানুয়ারি বাকলিয়া থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন নিহতের বড় ভাই মো. জাহিদুর রহমান।

মামলার বাদি নিহতের ভাই মো. জাহিদুর রহমান জানান, বাকলিয়ার স্থানীয় মাদক বিরোধী সামাজিক সংগঠন মা—মণি ক্লাবের সদস্য ছিলেন আশিকুর রায়হান রোহিত। মাদক বিরোধী বিভিন্ন প্রচারণায় অংশ নেয়ায় তার সাথে বিভিন্ন মাদক ব্যবসায়ীর বিরোধ হয়। গত ৮ জানুয়ারি বিকালে বাজার থেকে ফেরার সময় বাকলিয়ার কেডিএস গলিতে স্থানীয় মাদক ব্যবসায়ী মো.মহিউদ্দিনের নেতৃত্বে সাহাবু, কালা সাবুসহ অজ্ঞাত কয়েকজন যুবক উপর্যপরি ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে চমেকে ভর্তি করালে আজ ১৫ জানুয়ারি ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে বাকলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নেজাম উদ্দিন জানান, মাদক বিরোধী কাজ করায় আশিকুর রহমান রোহিতকে ছুরিকাঘাত করা হয়েছে বলে প্রাথমিকভাবে আমরা জেনেছি। এ ঘটনায় দায়েরকৃত হত্যাচেষ্টা মামলাটি এখন হত্যায় মামলা বলে নথিভুক্ত করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তবে ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করতে রোহিতের মৃত্যুকে নির্বাচনী সহিংসতা বলে উল্লেখ করা হচ্ছে বলে অভিযোগ করেন মামলার বাদি ও নিহতের বড় ভাই।

এসইউ/কেএন

Advertisement