ফের ভারত শিবিরে দুঃসংবাদ

45
  |  শুক্রবার, জানুয়ারি ১৫, ২০২১ |  ৩:১০ অপরাহ্ণ

সিটিজি ডেস্ক: চোটের তালিকা আরো লম্বা হলো ভারতের। ব্রিসবেন টেস্টে বল করার সময় কুঁচকিতে চোট পেয়েছেন ভারতীয় পেসার নবদীপ সাইনি। সঙ্গে সঙ্গে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে। আপাতত স্ক্যান করানো হচ্ছে ভারতীয় পেসারকে। এক টুইট বার্তায় খবরটি নিশ্চিত করেছে বিসিসিআই।

Advertisement

নিজের স্পেলের অষ্টম ওভারে চোট পান সাইনি। ওভারের পঞ্চম বলটি করার সময় কুঁচকিতে চোট পান তিনি। ভারতীয় দলের তরফে বলা হয়েছে, কুঁচকিতে যন্ত্রণা রয়েছে বলে জানিয়েছেন সাইনি। দলের ডাক্তাররা পরীক্ষা করেছেন তাঁর চোট।

ওই বলটিতে উইকেটও পেতে পারতেন সাইনি। তাঁর বল মার্নাস লাবুশেনের ব্যাটে লেগে স্লিপে ক্যাচ যায়। কিন্তু রাহানে সেই ক্যাচ নিতে পারেননি। জীবন পান অসি তারকা। পরে ১০৮ রানে আউট হন লাবুশেন।

সাইনির ওভারে বাকি ছিল এক বল। সেই ওভার শেষ করেন রোহিত শর্মা। চোট পেয়ে বেরিয়ে যাওয়ার পর কিছুক্ষণের মধ্যেই মাঠে ফিরে এসেছিলেন সাইনি। কিন্তু ফের মাঠ ছাড়তে হয় তাঁকে। এই ম্যাচে ভারতীয় পেসারদের মধ্যে বলের গতি সবচেয়ে বেশি তাঁরই, লম্বা স্পেলে বল করার ক্ষমতাও রয়েছে তাঁর। গ্যাবায় এমন একজন বোলারকে প্রথম দিনই হারাতে হলো ভারতকে।

চোটের কবলে জর্জরিত ভারতীয় দল। অস্ট্রেলিয়া সফরের শুরু থেকেই চোট ভোগাচ্ছে ভারতকে। সফরের আগ মুহূর্তে ছিটকে যান পেসার ইশান্ত শর্মা। প্রথম টেস্টের আগে আঙুলের সমস্যায় ছিটকে যান আরেক পেসার মোহাম্মদ শামি। দ্বিতীয় টেস্টের পর হারায় উমেশ যাদবকে। এরপর একে একে চোটে আক্রান্ত হয়েছেন লোকেশ রাহুল, রবীন্দ্র জাদেজা ও জসপ্রীত বুমরাহ।

পেটের ব্যথায় শেষ টেস্ট থেকে ছিটকে গেছেন বুমরাহ। হনুমা বিহারিকেও হারায় ব্রিসবেনে। এ ছাড়া পিঠের ব্যথায় ভুগছেন অশ্বিনও। আর ছুটিতে আছেন নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি। সব মিলিয়ে চোটে জর্জরিত ভারত শিবির।

এমকে

Advertisement