সুষ্ঠু নির্বাচন হলে জয় সুনিশ্চিত : জান্নাতুল ইসলাম

47
  |  শুক্রবার, জানুয়ারি ১৫, ২০২১ |  ৬:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : মেয়র প্রার্থী মুহাম্মদ জান্নাতুল ইসলাম বলেন, দেশের বিভিন্ন সেক্টরে দুর্নীতি চলছে। দুর্নীতির বিরুদ্ধে আমাদের সোচ্চার হতে হবে। ইসলামী আন্দোলনের মাধ্যমে আমরা সমাজ থেকে সমস্ত অন্যায়, অবিচার দূর করে দেব। সমাজে শান্তি প্রতিষ্ঠা করব। আসন্ন চট্টগ্রাম সিটি কপোর্রেশন নিবার্চনে আমরা প্রতিদ্বন্দ্বীতা করছি। সুষ্ঠ নিবার্চন হলে আমাদের বিজয় সুনিশ্চিত।

আজ ১৫ জানুয়ারি, শুক্রবার বিকালে চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে আয়োজিত ইসলামী আন্দোলন বাংলাদেশ’র নগর সম্মেলনে কথা বলেন তিনি।

Advertisement

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চট্টগ্রাম মহানগরের সভাপতি রিদুয়ানুল হক শামসীর সভাপতিত্বে অনুষ্ঠিত নগর সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ন মহাসচিব গাজী আতাউর রহমান।

সম্মেলনে ‘দেশে গণতন্ত্রের নামে স্বৈরতন্ত্র চলছে’ মন্তব্য করে প্রধান অতিথি বলেন, দেশে সরকারি দল ছাড়া অন্য দলগুলো তাদের রাজনৈতিক অধিকার থেকে বঞ্চিত। জনগণ স্বাধীনতার ৫০ বছর পরেও তাদের পূর্ণ ভোটাধিকার পায়নি। স্বাধিকার ফিরিয়ে আনতে ঐক্যবদ্ধ আন্দোলন করতে হবে। সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে হবে, আইনের শাসন প্রতিষ্ঠা করতে হবে।

প্রধান বক্তার বক্তব্যে ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি নুরুল করীম আকরাম বলেন, ইশা ছাত্র আন্দোলন একটি আদর্শিক আন্দোলন। তারা চায় এ সমাজের অলিগলি থেকে শুরু করে রাষ্ট্র পর্যন্ত একটি আদর্শগত পরিবর্তন আনতে। দেশে ইসলাম বিরোধী একটি চক্র মরিয়া হয়ে উঠেছে। আমাদের নৈতিক আন্দোলনের মাধ্যমে তাদের রুখে দিতে হবে।

এসময় তিনি ২০২০ সালের কমিটি বিলুপ্ত করে ২০২১ সেশনের নতুন কমিটি ঘোষনা করেন।

সম্মেলনে আরো বক্তব্যে রাখেন ওলামা  মাশায়েখ আইম্মা পরিষদ চট্টগ্রাম মহানগরের নিবার্হী সভাপতি মাওলানা মনসুরুল হক জিহাদি, ইসলামী শ্রমিক আন্দোলন চট্টগ্রাম মহানগর সভাপতি ওয়ায়েজ হোসেন ভূঁইয়া, জাতীয় শিক্ষক ফোরাম চট্টগ্রাম মহানগর সভাপতি ক্বারী দিদারুল মাওলা, ইসলামী যুব চট্টগ্রাম মহানগর সভাপতি তাজুল ইসলাম শাহীন প্রমুখ।

এসইউ/কেএন

Advertisement