পাঁচলাইশে পরিকল্পিত উন্নয়নের জন্য ভোট চাই: মোহাম্মদ ইলিয়াছ

210
  |  রবিবার, জানুয়ারি ১৭, ২০২১ |  ৫:১৩ অপরাহ্ণ

সাহাবু ‍উদ্দিন : ‘এলাকায় উন্নয়ন হয়েছে কিন্তু পরিকল্পিত হয়নি। যদি পরিকল্পিত উন্নয়ন না হয়, তাহলে বর্ষার পানিতে আবার ডুবতে হবে। এটা কোনো গল্প নয়, এটা অতীতের অভিজ্ঞতা। পরিকল্পিত উন্নয়নের জন্য পাঁচলাইশ বাসীর কাছে ভোট চাই।’

এলাকার সবচেয়ে বড় দুভোর্গ জলাবদ্ধতার সমাধান সম্পর্কে সিটিজিনিউজের সাথে এক বিশেষ সাক্ষাৎকারে এমনটাই বললেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের তিন নম্বর পাঁচলাইশ ওয়ার্ডে বিএনপি’র মনোনীত প্রার্থী মোহাম্মদ ইলিয়াছ।

Advertisement

নির্বাচিত হলে ওয়ার্ডে পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে জলাবদ্ধতা নিরসন, সঠিক সময়ে নালা-নর্দমা পরিস্কার-পরিছন্ন রাখা, মশা নিধন, এলাকায় সবুজায়ন, শিক্ষার উন্নয়ন, সন্ত্রাস ও মাদক মুক্ত সমাজ গড়াই প্রধান লক্ষ্য এই কাউন্সিলর প্রার্থীর। জনগণের সেবায় পবিত্র দায়িত্ব পালনে যে কোনো ত্যাগ স্বীকার করতে রাজি বলেও জানান তিনি।

ব্যক্তি জীবনে দীর্ঘদিন ধরেই রাজনীতি এবং বিভিন্ন সংগঠনের সাথে জড়িত মোহাম্মদ ইলিয়াছ। ছিলেন দেশের বৃহৎ পাটকল আমিন টেক্সটাইলের শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন (সিবিএ)র চার বারের নিবার্চিত সভাপতি। দীর্ঘদিন মানুষের কল্যাণে কাজ করার অভিজ্ঞাতাকে কাজে লাগিয়ে এলাকার মানুষের পাশে থাকতে সিটি কপোর্রেশন নিবার্চনে তার অংশগ্রহণ বলেও জানান তিনি।

এদিকে, এই ওয়ার্ডের সাবেক কাউন্সিলরও এবার পুনরায় নির্বাচনে প্রার্থী হলেও সুষ্ঠু নির্বাচনের আশা করেন তিনি। মোহাম্মদ ইলিয়াছ বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থীর প্রতি কোনো অভিযোগ নাই আমার। আমরা সহাবস্থান বজায় রেখে সৌহার্দ্যপূর্ণ পরিবেশে কাজ করতে চাই।

তবে এলাকায় এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটলেও নিবার্চনের দিন সরকার দলীয় বিভিন্ন সংগঠন প্রভাব বিস্তার করতে পারে বলে আশঙ্কা রয়েছে এই বিএনপি প্রার্থীর।

কেএন

Advertisement