জামিন পেয়ে ফের ছিনতাই, গ্রেফতার পুলিশের হাতে

167
  |  রবিবার, জানুয়ারি ১৭, ২০২১ |  ৭:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : শুক্কর বয়স সবে মাত্র ৩২ হলেও আসামী হয়েছেন সাত মামলার। জেল খেটেছেন অনেকবার। ছাড়তে পারেননি পুরানো পেশা। জেল থেকে বের হলেই শুরু করেন ছিনতাইসহ নানা অপরাধ। কিন্তু এবার আর তা হলো না। জামিনে বের হয়েই ছিনতাই করে ধরা পড়লেন কৌশলী পুলিশের হাতে।

চট্টগ্রাম রেলস্টেশন এলাকা থেকে গতকাল ১৬ জানুয়ারি, শনিবার রাত ১১টার দিকে দুই বাসযাত্রী থেকে শুক্কুর হাতিয়ে নেন মোবাইল ও ভেনিটি ব্যাগ। ছিনতাই শেষে দামি মোবাইল নিয়ে তিনি প্রবেশ করেন রেলস্টেশনে। কিন্তু বিধিবাম, নজরে পড়ে যান কোতোয়ালী থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) জয়নাল আবেদিনের।

Advertisement

কৌশলে পিছু নেন এই পুলিশ। হাতে দামি মোবাইল ও সন্দেহজনক চলাফেরায় শুক্কুরকে জেরা করেন তিনি। কৌশলী পুলিশের হাতে অবশেষে ধরা পড়লেন তিনি। হাতে থাকা দামি মোবাইল নিয়েই কল করার সাথে সাথে অপর পাশ থেকে ভেসে আসে মোবাইলের প্রকৃত মালিকের কণ্ঠ। এতে দিনে জামিন পেয়ে রাতেই গ্রেফতার হলেন তিনি।

আজ ১৭ জানুয়ারি, রোববার মোবাইলের প্রকৃত মালিকের হাতে ছিনতাই হওয়া মোবাইল তুলে দেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন ।

কোতোয়ালী থানার সহকারি উপপরিদর্শক (এএসআই) জয়নাল আবেদিন জানান, শনিবার জেল থেকে জামিনে বের হয়ে শুক্কর আবারও ছিনতাই কাজ শুরু করে। শুক্রবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজের এক শিক্ষার্থীর মোবাইল ও ব্যাগ ছিনতাই করেন তিনি। তাকে দেখে সন্দেহ হলে আমরা চ্যালেঞ্জ করি। জামিন নেয়ার দিনই তিনি গ্রেফতার হন। তার কাছ থেকে উদ্ধার করা অপ্পো এস৬ মোবাইলটি আজ রোববার প্রকৃত মালিকের হাতে হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে মেডিকেল শিক্ষার্থী বাদি হয়ে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছেন।

এসইউ/ কেএন

Advertisement