তিন যাত্রীর জন্য ৪৭ টেনিস তারকা কোয়ারেন্টিনে

38
  |  রবিবার, জানুয়ারি ১৭, ২০২১ |  ৭:৩৬ অপরাহ্ণ

সিটিজি ডেস্ক: অস্ট্রেলিয়ান ওপেন মাঠে গড়ানোর আগেই সমস্যায় পড়েছে আয়োজকরা। প্রায় ১২০০ খেলোয়াড়, স্টাফ ও অফিশিয়ালের জন্য আয়োজকরা ১৫টি চার্টার্ড বিমানের ব্যবস্থা করে। তবে শুরুতেই বিপত্তি বাধে দুটি বিমানের তিনজন যাত্রী করোনায় আক্রান্ত হওয়ায়।

Advertisement

ইয়াহু স্পোর্টসের খবরে জানা গেছে, গতকাল শনিবার দুটি বিমানে লস অ্যাঞ্জেলেস ও আবুধাবি থেকে খেলোয়াড়দের মেলবোর্নে নিয়ে যাওয়া হয়। লস অ্যাঞ্জেলেস থেকে ২৪ জন খেলোয়াড় ও তাদের স্টাফরা মেলবোর্নে যান। মোট ৭৯ জন যাত্রী ছিলেন সেই বিমানে। আবুধাবি থেকে ২৩ জন খেলোয়াড় মেলবোর্নে যান। সে বিমানে মোট যাত্রী ছিলেন ৬৪ জন। সমস্যা দেখা দেয়, লস অ্যাঞ্জেলেস থেকে যাওয়া বিমানের এক কর্মী ও একজন যাত্রী করোনাভাইরাসে আক্রান্ত। তারা খেলোয়াড় নন।

অন্যদিকে আবুধাবি থেকে যাওয়া বিমানের এক যাত্রী করোনা পজিটিভ হন। তিনিও খেলোয়াড় নন। ফলে দুটি বিমানে মেলবোর্নে যাওয়া ৪৭ জন খেলোয়াড়কেই দুই সপ্তাহের জন্য কোয়ারেন্টিনে পাঠিয়ে দেওয়া হয়। এই ১৪ দিনের মধ্যে অনুশীলন করতে পারবে না খেলোয়াড়রা। শুধু তাই নয়, হোটেলের বাইরেও বের হতে পারবেন না।

কোয়ারেন্টিন নিয়ে আপত্তি না থাকলেও, অনুশীলন করতে পারবেন না বলে বেশ কয়েকজন খেলোয়াড় এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন।

লস অ্যাঞ্জেলেস থেকে মেলবোর্নে যাওয়া বিমানে পাবলো কুয়েভাস, স্যান্টিয়াগো গঞ্জালেজ, অর্টেম সিটাকরা ছিলেন। স্থানীয় সংবাদমাধ্যমে খবর, ভিক্টোরিয়া আজারেঙ্কা, স্লোয়ান স্টিফেন্স, কেই নিশিকোরিও ছিলেন সেই বিমানে।

এমকে

Advertisement