বাঁশখালীতে ইউএনও সাথে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

40
  |  রবিবার, জানুয়ারি ১৭, ২০২১ |  ৯:২৩ অপরাহ্ণ

মোহাম্মদ ছৈয়দুল আলম, বাঁশখালী প্রতিবেদক: বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসা মোমেনা আক্তার সাথে  বাঁশখালী প্রেসক্লাবের নেতৃত্ববৃন্দ ‘আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার’ বিষয় নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

Advertisement

আজ ১৭ জানুয়ারী রোববার সকালে  উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

‘আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার’ মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মাথা গোঁজার ঠাঁই পাচ্ছেন চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলায় প্রথম দফায় ২৫টি অসহায় ভূমিহীন ও গৃহহীন পরিবার। প্রধানমন্ত্রীর নির্দেশে তৈরি হচ্ছে এসব গৃহহীনদের স্বপ্নের বাড়ি। চারদিকে ইটের দেয়াল এবং মাথার ওপরে দেওয়া হচ্ছে সবুজ টিনের ছাউনি।

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদান কার্যক্রমের প্রধানমন্ত্রীর কার্যালয়, আশ্রায়ণ -২ প্রকল্প সারাদেশে ন্যায় বাঁশখালীতে আগামী ২৩ জানুয়ারী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাঁশখালী প্রেসক্লাবের সভাপতি দৈনিক কালের কণ্ঠ ও দৈনিক সুপ্রভাত বাংলাদেশ প্রতিনিধি উজ্বল বিশ্বাস, সহ-সভাপতি দৈনিক আমাদের নতুন সময় প্রতিনিধি জাকের আহামদ, সাধারণ সম্পাদক সি-প্লাস টিভি ও দৈনিক মানবকণ্ঠ প্রতিনিধি জসিম উদ্দিন, সহ- সাধারন সম্পাদক দৈনিক বিজয় প্রতিনিধি এনামুল হক রাশেদী, সাংগঠনিক সম্পাদক দৈনিক তৃতীয় মাত্রা দৈনিক সমাচার প্রতিনিধি মো. ছৈয়দুল আলম, অর্থ সম্পাদক দৈনিক ভোরের ডাক প্রতিনিধি জাহেদুল ইসলাম মিরাজ, সহ-অর্থ সম্পাদক বিজয় টিভি ও দৈনিক সরেজমিন বার্তা প্রতিনিধি মো. দিদারুল ইসলাম, দপ্তর সম্পাদক দৈনিক আলোকিত সকাল প্রতিনিধি মোহাম্মদ এরশাদ, ক্রীডা সম্পাদক দৈনিক মানন জমিন প্রতিনিধি মুহাম্মদ মহিউদ্দিন সদস্য এসএনটিভি প্রতিনিধি মো: সরওয়ার আলম চৌধুরী প্রমূখ।

বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার বলেন, মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশে সারা দেশের ন্যায় উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য পাকা বাড়ি নির্মাণ করা হচ্ছে। উপজেলায় প্রথম দফায় ২৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পাচ্ছেন ওই ঘর। এই ঘরগুলো নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে আগামী ২৩ জানুয়ারী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন।তিনি সাংবাদিকদের উদেশ্য বলেন, সারা দেশের ন্যায় বাঁশখালীতে ‘আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার’মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মাথা গোঁজার ঠাঁই পাচ্ছেন চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলায় প্রথম দফায় ২৫টি অসহায় ভূমিহীন ও গৃহহীন পরিবার। এগুলো জাতির কাছে তুলে ধরা আপনাদের দায়িত্ব।

এমকে

Advertisement