১৩৫ কোটি টাকার সড়ক উন্নয়ন করেছি : মো. মোবারক আলী

51
  |  সোমবার, জানুয়ারি ১৮, ২০২১ |  ৩:৫৫ অপরাহ্ণ

উদ্দীন রাকিব: ‘ওয়ার্ডের উন্নয়নে বিগত দিনে আমি সর্বোচ্চটুকু দিয়েছি। দায়িত্ব পালনকালে ১৩৫ কোটি টাকার ১১৭টি সড়ক উন্নয়নের কাজ ওয়ার্ড বাসিন্দাদের উপহার দিয়েছি আমি। জনগণের জন্য আমার দরজা উন্মুক্ত ছিল সবসময়। মানুষ আমাকে তাদের সুখে-দুঃখে পেয়েছে।’

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়ে ৭ নং ওয়ার্ড পশ্চিম ষোলশহরের বাসিন্দাদের পুনরায় এমন উন্নয়নমূলক কর্মকাণ্ড উপহার দিতে চান আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. মোবারক আলী।

Advertisement

সিটিজিনিউজের সাথে একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন, নির্বাচিত হলে সড়ক উন্নয়ন এবং অবকাঠামো নিয়ে কাজ অব্যাহত থাকবে। এছাড়া সবগুলো ড্রেনের উপর স্ল্যাব নিশ্চিত করবো। জলাবদ্ধতা নিরসনেও চেষ্টা থাকবে।

আবর্জনামুক্ত ওয়ার্ড গড়তে সর্বোচ্চ চেষ্টা করবো’ এমনটা জানিয়ে তিনি বলেন, ৭ নং পশ্চিম ষোলশহর ওয়ার্ডকে আবর্জনামুক্ত ওয়ার্ড হিসেবে রূপান্তরিত করবো। যার অংশ হিসেবে বিবিরহাট কাঁচা বাজারকে কিচেন মার্কেটে রূপান্তর করা হবে।

গত মেয়াদেও কাউন্সিলরের দায়িত্ব পালন করেন মো. মোবারক আলী। মেয়াদকালে ডোর টু ডোর বাসা থেকে বর্জ্য নিয়ে আসার জন্য ২৩টি ভ্যান এবং ৭ টি গাড়ি সংযুক্ত করেছিলাম’ বলেন তিনি।

আও্য়ামী লীগের এই প্রার্থী বলেন, এছাড়া সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষার আওতায় আনার জন্য সামাজিক সংগঠন ঘাসফুলকে সাথে নিয়ে ৫টি আনন্দ স্কুল প্রতিষ্ঠা করেছি। সড়কবাতি ৭৩০টি থেকে ১ হাজার ৩৮০টিতে পরিণত করেছি।

সুষ্ঠু নির্বাচনের ব্যাপারে আশাবাদী কি না জানতে চাইলে তিনি সিটিজিনিউজকে বলেন, আমি অবশ্যই অবাধ এবং নিরপেক্ষ নির্বাচন প্রত্যাশা করছি। এলাকার জনগণকে ভোট দেয়ার জন্য উদ্বুদ্ধ করার চেষ্টা অব্যাহত থাকবে। ভোট দেয়া জনগণের সাংবিধানিক অধিকার। আমার ওয়ার্ডের বাসিন্দারা নির্বিঘ্নে ভোট দিবে সেটাই আমার চাওয়া।

নির্বাচনে জয়ী হবার ব্যাপারে আত্মবিশ্বাসী এই কাউন্সিলর পদপ্রার্থী বলেন, বিদ্রোহী বলতে কোনো প্রার্থী আছে বলে আমি মনে করি না। দলের নির্দেশ যারা অমান্য করে নির্বাচন করছে তাদেরকে অনতিবিলম্বে দল থেকে বহিষ্কার করার জন্য অনুরোধ করছি। বিরোধী দলের ব্যাপারে আমার কোনো মাথাব্যথা নেই। সবাই যার যার জায়গায় যোগ্য। জনগণ ২৭ তারিখ রায় আমার পক্ষেই দিবে।

কেএন

Advertisement