বিদ্রোহীদের নিয়ে শঙ্কিত সাইফুদ্দিন খালেদ

60
  |  সোমবার, জানুয়ারি ১৮, ২০২১ |  ৫:০৮ অপরাহ্ণ

সাহাবু উদ্দিন: কাঙ্ক্ষিত উন্নয়নের মাধ্যমে চান্দগাঁওকে আধুনিক এবং নান্দনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই। অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে পরিকল্পনা অনুয়ায়ী ওয়ার্ডকে সাজাতে উদ্যোগ নেবো। গত নির্বাচনে নতুন হিসেবে বিজয়ী হয়েছি, এবার এলাকাবাসী আমার কাজকে মূল্যায়ন করে ভোট দেবে। আমার সময়ে চান্দগাঁওতে এমন অনেক কাজ হয়েছে যা বিগত ৫০ বছরেও হয়নি। উন্নয়নের মধ্য দিয়ে মানুষের হৃদয়ে বেঁচে থাকতে চাই, এটাই সবচেয়ে বড় প্রাপ্তি। তবে আশঙ্কার বিষয় হচ্ছে দলের বিদ্রোহী প্রার্থীদের নিয়ে। তারা দলের হয়েও দলের বিরুদ্ধে কাজ করছে।

জলবদ্ধতাসহ নানান সমস্যা সামাধানে নিজের পরিকল্পনা সিটিজি নিউজের কাছে তুলে ধরেন চান্দগাঁও ৪ নং ওয়ার্ড থেকে আওয়ামী লীগের মনোনীত কাউন্সিলর প্রার্থী মো.সাইফুদ্দিন খালেদ।

Advertisement

তিনি বলেন, এবারের নির্বাচন নিয়ে খুবই আশাবাদী। চান্দগাঁও ওয়ার্ডে ২১৫ কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে। যা বিগত ৫০ বছরেও কোনো কাউন্সিলর করতে পারেনি। এবার নির্বাচনের মূল আর্কষণ থাকবে উন্নয়ন । মানুষ উন্নয়ন চায় এবং কাজের মাধ্যমে মূল্যায়ন করে। গত পাঁচ বছরে ২৫০ টি রাস্তার উন্নয়ন কাজ করেছি।

নির্বাচন নিয়ে প্রতিদ্বন্দ্বীদের ব্যাপারে কোনো অভিযোগ আছে কিনা জনতে চাইলে তিনি বলেন, আমরা শান্তিপূর্ণ এবং গণতান্ত্রিক নির্বাচনে বিশ্বাসী। সকল দলের প্রার্থীদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচনে জিততে চাই।কিন্তু আশঙ্কার বিষয় হচ্ছে দলের বিদ্রোহী প্রার্থীদের নিয়ে। তারা দলের লোক হয়েও দলের বিরুদ্ধে কাজ করছে। তারা দলের বিভিন্ন লোকজনকে হুমকি দমকি দিচ্ছে যাতে বিএনপি প্রার্থীর জয় হয়।

এবার নির্বাচিত হলে কি কি কাজ করবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, জলবদ্ধতার সমস্যা সামাধানে উদ্যোগ নেবো। যেহেতু জলবদ্ধতার প্রকল্প চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের তাদের সাথে বসে আমি সমস্যা সামাধানে কাজ করবো। পরিছন্ন ও মাদকমুক্ত করে স্বাস্থ্যকর ওয়ার্ডেও রূপান্তরিত করবো।

এসএম

Advertisement