মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স গ্রহণ করবো : মোহাম্মদ ইব্রাহিম

92
  |  মঙ্গলবার, জানুয়ারি ১৯, ২০২১ |  ৩:২০ অপরাহ্ণ

উদ্দীন রাকিব : ওয়ার্ডকে মাদকমুক্ত করার জন্য মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স গ্রহণ করবো। ভূমিদস্যু এবং পাহাড়খেঁকোদের সাথে কোনো আপোষ করবো না। বৈষম্যহীন সমাজ ও শান্তিপূর্ণ ওয়ার্ড গঠনে আমার সর্বাত্মক চেষ্টা থাকবে।

Advertisement

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে নির্বাচিত হয়ে ২নং জালালাবাদ ওয়ার্ডের প্রতিনিধি হয়ে এমন ভূমিকা রাখতে চান আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মোহাম্মদ ইব্রাহিম।

সিটিজিনিউজের সাথে একান্ত সাক্ষাৎকারে মোহাম্মদ ইব্রাহিম বলেন, ওয়ার্ডের জনগণের সাথে আমার নিবিড় সম্পর্ক রয়েছে। কাউন্সিলর প্রার্থী হওয়ার আগে থেকেই ওয়ার্ডের উন্নয়নের সাথে সম্পৃক্ত ছিলাম। নিন্দুকেরা যতই চেষ্টা করুক আমাকে হারাতে পারবে না।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, শিক্ষা কার্যক্রমকে আরও বেগবান করতে প্রচেষ্টা থাকবে। সন্ত্রাসমুক্ত ওয়ার্ড গড়তে কার্পণ্যতা থাকবে না। ওয়ার্ডের মানুষ আমাকে যেভাবে ভালোবেসেছে, সেভাবে উন্নয়নের ছোঁয়া পৌঁছে দিব তাদের কাছে।

বিদ্রোহী প্রার্থীর কারনে নির্বাচনে সহিংসতার আশঙ্কা করছেন দলীয় মনোনয়ন পাওয়া এই প্রার্থী। তিনি বলেন, আমাদের এই ওয়ার্ডটা বিশাল একটা ওয়ার্ড হিসেবে পরিচিত। ইতোমধ্যে বিদ্রোহী প্রার্থী নির্বাচনের আগেই গুন্ডা, মাস্তান জড়ো করেছেন। দলীয় প্রার্থীকে হারানোর জন্য বিভিন্ন কায়দায় অপচেষ্টা চালাচ্ছেন তিনি।

প্রতিপক্ষ প্রার্থীর ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, প্রতিপক্ষকে আমরা কখনও দুর্বল ভাবিনা। শান্তিপূর্ণ প্রতিযোগিতা এবং গ্রহণযোগ্য নির্বাচনে আমি বিশ্বাসী।

তবে জয়ের ব্যাপারে আশাবাদী কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ্দ ইব্রাহিম। তিনি সিটিজিনিউজকে বলেন, ইনশাল্লাহ। ২৭ তারিখ জনরায় আমার পক্ষেই যাবে। সুষ্ঠু ভোটের মাধ্যমে নির্বাচিত প্রতিনিধি হয়ে জনগণের পাশে থাকতে চাই।

কেএন

Advertisement