শুলকবহরকে স্মার্ট ওয়ার্ড হিসেবে গড়তে চাই : মোরশেদ আলম

145
  |  মঙ্গলবার, জানুয়ারি ১৯, ২০২১ |  ৪:২৪ অপরাহ্ণ

উদ্দীন রাকিব: অনেক বছর ধরে অবহেলিত থাকা একটি ওয়ার্ডকে ২০১৫ সালে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়ে উন্নয়নের মাধ্যমে পুরো চিত্র বদলে দিয়েছি। জনগণ যদি আবারও সেবা করার সুযোগ দেন তাহলে জলাবদ্ধতা নিরসনে যথাযথ উদ্যোগ নেবো। এছাড়া চলমান রাস্তাঘাটের উন্নয়ন, নালা-নর্দমা,আলোকায়নসহ বিভিন্ন কর্মকাণ্ডে প্রতি বিশেষ নজর থাকবে। এবারের চ্যালেঞ্জ হচ্ছে কাঙ্ক্ষিত উন্নয়নের মাধ্যমে আমার ওয়ার্ডকে সারা বাংলাদেশের মানুষের কাছে একটি স্মার্ট ওয়ার্ড হিসেবে গড়ে তোলা ।

Advertisement

আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ৮ নং শুলকবহর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়ে এসব ইশতেহার বাস্তবায়নের মাধ্যমে জনগণের প্রত্যাশা পূরণ করে দিতে চান আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ মোরশেদ আলম।

একান্ত সাক্ষাৎকারে তিনি সিটিজিনিউজকে বলেন, বিগত দিনে ওয়ার্ডের উন্নয়নে আমার আন্তরিক যথাযথ চেষ্টা অব্যাহত ছিল। যে উন্নয়ন গত ৪০ বছরে কেউ করতে পারেনি তা আমি ওয়ার্ড বাসীকে উপহার দিয়েছি। ওয়ার্ডের জনগণ আমাকে কাজ দিয়ে বিবেচনা করবে। মুখে নয়, কাজ দিয়ে মানুষের হৃদয়ে পৌঁছতে চাই। আমার বিশ্বাস মানুষ আমাকে কর্মে মূল্যায়ন করবে।

জানতে চাইলে তিনি বলেন, নির্বাচনে জয়-পরাজয় থাকবেই। সুষ্ঠু একটি নির্বাচনের প্রত্যাশা আমার। তবে নির্বাচন নিয়ে কোন ধরনের আশঙ্কা আমার মধ্যে বিরাজ করছে না।

প্রতিপক্ষ এবং বিদ্রোহী প্রার্থীর ব্যাপারে তিনি বলেন, আসলে নির্বাচনে প্রার্থী হওয়াটা যার যার রাজনৈতিক অধিকার। যারা প্রতিদ্বন্দ্বিতা করছে তারা সকলে নিজ নিজ অবস্থান থেকে যোগ্য। কিন্তু যেসব প্রার্থী আমার ওয়ার্ডে বিগত দিনে দাঁড়িয়েছে তাদের ফলাফল আমার ধারে কাছেও ছিল না। তাই তাদেরকে নিয়ে আমার তেমন মাথাব্যথা নেই। মানুষ উন্নয়ন চায়, যার মাধ্যমে পরিবর্তন আসবে তাকেই বেছে নেবে।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ইনশাআল্লাহ জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। ওয়ার্ডবাসী ২৭ তারিখ আমার পক্ষেই রায় দিয়ে বিপুল ভোটে তাদের প্রতিনিধি হিসেবে নির্বাচিত করবে।

এসএম

Advertisement