ফটিকছড়িতে বকেয়া বেতনের দাবীতে শ্রকিমদের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

112
  |  মঙ্গলবার, জানুয়ারি ১৯, ২০২১ |  ৪:৪৫ অপরাহ্ণ

ফটিকছড়ি প্রতিনিধি: বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশনের শ্রমিকদের জন্য ২০১৫ সালে ঘোষিত জাতীয় মজুরি কমিশন এর বর্ধিত বকেয়া বেতন পরিশোধের দাবিতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে দাতঁমারা ও তারাখোঁ রাবার বাগান ওয়ার্কার্স এন্ড এমপ্লয়িজ ইউনিয়ন।

আজ ১৯ জানুয়ারি, মঙ্গলবার চট্টগ্রামের ফটিকছড়ির দাতঁমারা রাবার বাগান প্রাঙ্গনে এ প্রতিবাদ সভা ও মিছিল অনুষ্ঠিত হয়।

Advertisement

চট্টগ্রাম রাবার ফেডারেশনের সাধারন সম্পাদক ও দাতঁমারা শ্রমিক সংগঠনের সভাপতি আলী আক্কাস ভূট্টোর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন তারাখোঁ রাবার বাগান ওয়ার্কার্স এন্ড এমপ্লয়িজ ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক নুরুল আমিন, দাতঁমারা রাবার বাগান ওয়ার্কার্স এন্ড এমপ্লয়িজ ইউনিয়নের সাধারন সম্পাদক নুরুল আফসার, চট্টগ্রাম রাবার ফেডারেশনের সহ সভাপতি শফিউল আলমসহ তারাখোঁ ও দাতঁমারা রাবার বাগানের শ্রমিক কর্মচারীরা।

সভায় বক্তারা আগামী ১৫ দিনের মধ্যে বর্ধিত বেতনের বকেয়া অংশ পরিশোধ করে দেয়ার জন্য আল্টিমেটাম দেন। তা না হলে শ্রমিকদের বৃহত্তর স্বার্থে আন্দোলনে নামার ঘোষণা দেয়া হয়।

পরে এক বিক্ষোভ মিছিল দাতঁমারা রাবার বাগান থেকে শুরু হয়ে হেয়াকো বাজার প্রদক্ষিণ করে।এ সময় দ্রুত বকেয়া বেতন পরিশোধ করার জন্য শ্রমিকরা নানা শ্লোগান দেয়।

ইএইচ/কেএন

Advertisement