বস্তিবাসীসহ অবহেলিত মানুষের পাশে থাকতে চান ওয়াসিম

148
  |  বৃহস্পতিবার, জানুয়ারি ২১, ২০২১ |  ২:২৫ অপরাহ্ণ

সাহাবু উদ্দিন : বস্তিবাসীসহ এলাকার অবহেলিত মানুষের পাশে থাকতে চান  ১৩ নং পাহাড়তলী ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী মোঃ ওয়াসিম উদ্দিন চৌধুরী।

দীর্ঘদিনের রাজনৈতিক জীবনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সমাজের অবহেলিত মানুষের পাশে থাকতে চান তিনি। জানান, সঠিক পরিকল্পনার মাধ্যমে ওয়ার্ডের  ভাসমান মানুষের নানান সমস্যা সামাধানে পাশে থাকতেই নিবার্চনে অংশগ্রহণ। নিবার্চিত হলে পরিছন্ন ও মাদক মুক্ত ওয়ার্ড গড়বো।’

Advertisement

সিটিজিনিউজের সাথে একান্ত সাক্ষাতকারে এমনটাই বলেছেন আওয়ামী লীগের এই প্রার্থী। তিনি জানান, আমার নিবার্চনী ওয়ার্ডের অধিকাংশ মানুষ ভাসমান। তারা অনেকদিন থেকে অবহেলিত। তাদের উন্নয়ন দরকার। এখানে পানি,গ্যাস ও বিদ্যুতের সমস্যা রয়েছে। বিভিন্ন সময় এখানকার প্রভাবশালীরা তাদের বিভিন্ন ভাবে ব্যবহার করেছে, তবুও তাদের ভাগ্যের  উন্নয়নে কাজ করেনি। ফলে তারা অবহেলিত। আমি তাদের পাশে দাঁড়াতে চাই।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আমি গণতান্ত্রিক প্রক্রিয়ায় নিবার্চনে বিশ্বাসী। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতি আমার কোনো অভিযোগ নেই। কিন্তু বিদ্রোহী প্রার্থীদের নিয়ে অভিযোগ। তারা দলের লোক হয়েও দলের বিরুদ্ধে কাজ করছে।’ তারা বিভিন্নভাবে ভোটারদের বিভ্রান্ত করছে বলেও অভিযোগ করেন তিনি।

নিবার্চিত হলে এলাকার উন্নয়নে বিভিন্ন পরিকল্পনা রয়েছে এই কাউন্সিলর পদপ্রার্থীর। সিটিজিনিউজকে তিনি জানান, ১৩ নং ওয়ার্ডে পর্যাপ্ত মাতৃসদন হাসপাতাল নেই, প্রাথমিক বিদ্যালয় নেই। আমি নিবার্চিত হলে ওয়ার্ডে মাতৃসদন হাসপাতাল ও একটি স্কুল করার উদ্যোগ নিব।ওয়ার্ডকে পরিস্কার পরিচ্ছন্ন রাখা, সড়কের উন্নয়ন, সবুজ ওয়ার্ড করাই আমার প্রধান দায়িত্ব।

এলাকা মাদক মুক্ত করে শিক্ষার প্রসার ও ওয়ার্ডকে বাসযোগ্য নান্দনিক করতেও বিভিন্ন উদ্যোগ নিতে চান তিনি।

কেএন

 

Advertisement