লিভারপুলকে এফএ কাপ থেকে বিদায় করে দিয়েছে ম্যানইউ

51
  |  সোমবার, জানুয়ারি ২৫, ২০২১ |  ১:৪৪ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক:  ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল। কিন্তু এফএ কাপে তাদের সেই সাফল্য কোনোই প্রভাব ফেলতে পারলো না। চতুর্থ রাউন্ড থেকেই বিদায় নিতে হলো ইয়ুর্গেন ক্লপের দলকে। হেরেছে ইংলিশ প্রিমিয়ার লিগে এবারের মৌসুমে শীর্ষে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে ৩-২ গোলে হেরে।

মোহামেদ সালাহর জোড়া গোলও রক্ষা করতে পারলো না লিভারপুলকে। ওল্ড ট্র্যাফোর্ডে মোহামেদ সালাহার এটাই ছিল প্রথম গোল। বরং ম্যাচের ১২ মিনিট বাকি থাকতে ব্রুনো ফার্নান্দেসের গোলেই পরাজয় বরণ করে মাঠ ছাড়তে হলো অল রেডদের।

Advertisement

এই জয়ের ফলে আগামী মাসে পঞ্চম রাউন্ডে ওয়েস্টহ্যামের বিপক্ষে মাঠে নামবে ওলে সোলসায়েরের দল ম্যানইউ। লিভারপুলের বিপক্ষে ম্যানইউর হয়ে বাকি দুটি গোল করেন ম্যাসন গ্রিনউড, মার্কাস রাশফোর্ড।

ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানইউর সামনে শুরু থেকেই ছিল কোণঠাসা। ম্যাসন গ্রিনউড শুরুতেই দুটি দারুণ গোলের সুযোগ পেয়েছিলেন। কিন্তু লিভারপুলের গোলরক্ষক অ্যালিসন সেই গোল অসাধারণ দক্ষতায় ফিরিয়ে দিলেন।

তবে ধারার বিপরীতেই গোল দিয়ে বসে লিভারপুল। ১৯তম মিনিটে গোল করেন মোহামেদ সালাহ। কিন্তু ৭ মিনিট পরই সেই গোল শোধ করে দেন ম্যাসন গ্রিনউড। প্রধামর্ধ শেষ হলো ১-১ গোলের সমতায়।

দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার খানিক পরই (৪৮তম মিনিটে) ম্যানইউকে এগিয়ে দেন মার্কাস রাশফোর্ড। ৫৮ মিনিটে মোহামেদ সালাহ আবারও লিভারপুলকে সমতায় ফিরিয়ে দেন। ২-২ গোলে খেলা যখন শেষ হওয়ার পথে, তখনই গোল করে বসেন ব্রুনো ফার্নান্দেস। ৭৮ মিনিটে তার দেয়া সেই গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানইউ।

 

এন-কে

Advertisement