এক বছরে ২০ বার আত্মহত্যার চেষ্টা অভিনেত্রীর, অতঃপর…

53
  |  বুধবার, জানুয়ারি ২৭, ২০২১ |  ১২:১৩ অপরাহ্ণ

বিনোদন: গত বছর ২০ বার আত্মহত্যার চেষ্টা করেছিলেন বিগ বস খ্যাত অভিনেত্রী জয়শ্রী রামাইয়া। তার মানসিক অবস্থা বিচার করে ভর্তি করা হয় রিহ্যাব সেন্টারে। সেখানে তার চিকিৎসা চলছিল। তবে সেই সেন্টারেই তার মৃতদেহ উদ্ধার হয়। গলায় দড়ি দিয়ে রোবাবার (২৪ জানুয়ারি) আত্মহত্যা করেন ২৯ বছর বয়সী নায়িকা। পরে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়েছে।

মারাত্মক হতাশায় ভুগছিলেন বলে বেঙ্গালুরুর মাগাধি রোডের বাসিন্দা জয়শ্রীকে গত বছর ২৫ ডিসেম্বর ভর্তি করা হয় একটি রিহ্যাব সেন্টারে। সেখানেই ছিলেন তিনি। মাঝে কয়েক দিনের জন্য এসেছিলেন বাড়িতে। কিন্তু রোববার অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না তার আত্মীয়রা। খবর দেওয়া হয় রিহ্যাব সেন্টারে। সেখানকার কর্মীরা দরজা ভেঙে তার ঘরে ঢুকে উদ্ধার করেন জয়শ্রীর ঝুলন্ত দেহ।

Advertisement

রিহ্যাব সেন্টার থেকে জানানো হয়, আগের দিন সন্ধ্যাবেলা শুধু চা খান তিনি। রাতের খাবার খেতে অস্বীকার করেন। জানান যে, তিনি ডায়েটে রয়েছেন। তারপর থেকেই তার ঘরের দরজা বন্ধ ছিল।

জয়শ্রী বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। তার প্রথম ছবি ছিল উপ্পু হুলি কারা। এরপর বিগ বসের (কান্নাড়) প্রতিযোগী হয়ে তিনি সবার নজর কাড়েন। গত বছর তিনি হঠাৎ নিজের ফেসবুকে তিনি লেখেন, আমি সব ছেড়ে চলে যাচ্ছি। গুডবাই। তারপর যদিও সেই পোস্ট ডিলিট করে লেখেন যে, তিনি ঠিক রয়েছে। অভিনেত্রীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

 

এন-কে

Advertisement