কী বলেছিলেন রানি, যার কারণে বিয়ে টিকল সাইফ-কারিনার?

50
  |  বুধবার, জানুয়ারি ২৭, ২০২১ |  ১২:৩৩ অপরাহ্ণ

বিনোদন: বলি টাউনের সবচেয় চর্চিত দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর খান। বয়সে কারিনা অনেকটা ছোট নবাবপুত্র থেকে। প্রথম স্ত্রী অমৃতা সিংকে ডিভোর্স দিয়ে কারিনাকে বিয়ে করেন সাইফ।

সবাই ভেবেছিল এ বিয়েও বেশি দিন টিকবে না! কিন্তু সে আশায় পানি ঢেলেছেন সাইফিনা। প্রথম সন্তান তৈমুরের পর দ্বিতীয় সন্তানের মা হবেন কারিনা কাপুর খান। তাদের ভালোবাসার কথা কার না জানা! কিন্তু জানেন কি এই সম্পর্ক টিকে যাওয়ার পেছনে বড় অবদান রয়েছে রানি মুখার্জির।

Advertisement

বেশকিছু দিন আগে একটি টক শোতে এসে এই খবর জানান সাইফ আলি খান নিজে। তিনি বলেন, কারিনা তার জীবনের সেই নারী যে নিজের ক্যারিয়ার নিয়ে ভীষণ সফল এবং সবসময় কাজ ভালোবাসে। এমন নায়িকার সঙ্গে কীভাবে প্রেম টেকাবেন তা নিয়ে চিন্তায় ছিলেন ছোটে নবাব।

সেই উপায় বলে দিয়েছিলেন রানি মুখার্জি। সে সময় ‘হাম তুম’ ছবির শুটিং চলছে। আর এই কথা রানির সঙ্গে শেয়ার করেন সাইফ। ঝটপট উপায় বলে দেন রানি।

রানি তাকে বলেন, ‘কারিনাকে সব সময় একজন পুরুষের মতো প্রাধান্য দেবে। ওর কাজকে সম্মান করবে। তাহলেই প্রেম বিয়ে সব টিকে যাবে।’ আর এই কথাকে মেনে নিয়ে জীবনের পথে এগিয়ে ছিলেন সাইফ। আর তাতেই সফল দাম্পত্য জীবন সাইফিনার। আর এই পুরনো বিষয় নিয়েই আবার একবার সামাজিক যোগাযোগমাধ্যমে চর্চা শুরু করেছেন নেটিজেনরা।

 

এন-কে

Advertisement